সাংবাদিক আবুল বাশারের প্রশিক্ষণ সনদ লাভ

DSC01866
নিজস্ব প্রতিনিধি:
তথ্য মন্ত্রণালয়ের অধীনে জাতীয় গণমাধ্যম ইনিস্টিটিউটের ব্যবস্থাপনায় নারী ও শিশু উন্নয়ন “Techniques of news writing and presentation on birth registration for Electronic Media” বিষয়ক টেলিভিশন সাংবাদিকতায় ৩দিন ব্যাপী কর্মশালার সনদ গ্রহণ করেছেন নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাব সাধারণ সম্পাদক ও দৈনিক আমার দেশ, দৈনিক পূর্বদেশ, দৈনিক মৈত্রীর নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি ও কক্সবাজারের প্রচার বহুল দৈনিক হিমছড়ির স্টাফ রির্পোটার মো. আবুল বাশার নয়ন।

শুক্রবার বান্দরবান প্রেসক্লাবে প্রশিক্ষণের সমাপনী দিনে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির কাছ থেকে এ সনদপত্র গ্রহণ করেন তিনি।

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাতীয় গণমাধ্যম ইনিস্টিটিউটের মহাপরিচালক ও প্রধানমন্ত্রীর সাবেক প্রেস সচিব একেএম শামীম চৌধুরী, ৬৯ পদাতিক ডিভিশনের বিগ্রেডিয়ার জেনারেল নকিব আহমদ চৌধুরী, পুলিশ সুপার মিজানুর রহমান, প্রকল্প পরিচালক হাসেম রেজা, উপ-পরিচালক নজরুল ইসলাম, মাসুদ মনওয়ার ভুইয়া, চিত্রনাট্যকার কায়েস চৌধুরী,

এছাড়া জাতীয় গণমাধ্যম ইন্সটিটিউটের প্রশিক্ষক নজরুল ইসলাম, প্রেসক্লাব সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু, সাধারণ সম্পাদক মিনারুল হক, সাবেক সভাপতি বাদশা মিয়া মাষ্টার, একেএম জাহাঙ্গীর প্রমূখ।

উল্লেখ্য এর আগে বান্দরবান প্রেসক্লাবের আয়োজনে বাংলাদেশ প্রেস ইনস্টিটিউটের সাংবাদিকতায় বুনিয়াদি প্রশিক্ষণ সনদ গ্রহণ করেছিলেন সাংবাদিক আবুল বাশার নয়ন। তিনি সকলের কাছে দোয়া প্রার্থী। মফস্বলে সাংবাদিকতায় প্রশিক্ষণ গ্রহণে সহযোগিতার জন্য তিনি বান্দরবান প্রেসক্লাব নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন