parbattanews

সাংবাদিক এইচ এম প্রফুল্ল’র নামে দায়ের করা মামলা প্রত্যাহার না হলে বৃহত্তর কর্মসূচী ঘোষনা

খাগড়াছড়ি প্রেসক্লাবের সদস্য, টিভি জার্নালিষ্ট এসোসিয়েশনের সাধারন সম্পাদক, বাংলাভিশন টেলিভিশন পার্বত্য নিউজের ব্যুরো প্রধান এইচ এম প্রফুল্ল’র নামে পুলিশের দায়েরকৃত মামলা প্রত্যাহার না হলে বৃহত্তর কর্মসূচী ঘোষনার হুমকি দিয়েছে খাগড়াছড়ি প্রেসক্লাব।

খাগড়াছড়ি প্রেসক্লাবের সভাপতি জীতেন বড়ুয়া ও সাধারণ সম্পাদক আবু তাহের মুহাম্মদ এক বিবৃতিতে অভিযোগ করেন, মঙ্গলবার (১৮ জুলাই) খাগড়াছড়ি শহরে পাল্টাপাল্টি কর্মসুচী পালনকে কেন্দ্র করে আওয়ামী লীগ-বিএনপির সংঘর্ষ,ধাওয়া পাল্টার ঘটনায় পেশাগত দায়িত্বপালনকারী সাংবাদিক এইচ এম প্রফুল্লকে পুলিশ বাদী হয়ে দায়েরকৃত মামলায় আসামী করায় গভীর উদ্বেগ প্রকাশ করছেন।

এক বিবৃতিতে এ ঘটনাকে অপ্রত্যাশিত ও দু:খজনক উল্লেখ করে তীব্র প্রতিবাদ ও নিন্দা জানান এবং অভিলম্বে এ মামলা থেকে তার নাম প্রত্যাহার করে নেয়ার জন্য পুলিশ প্রশাসনকে অনুরোধ জানান।অন্যথায় সাংবাদিক সমাজ বৃহত্তর কর্মসূচী ঘোষনা করবে।

অন্যদিকে খাগড়াছড়ি প্রেসক্লাবের প্রতিষ্ঠা সদস্য ও খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি নুরুল আজমের উপর সন্ত্রাসী হামলায় ঘটনায় খাগড়াছড়ি প্রেসক্লাব তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছে। নেতৃবৃন্দ এ হামলার সাথে জড়িতদের চিহ্নিত করে দ্রæত আইনের আওতায় আনার জন্য দাবী জানান।

Exit mobile version