সাংবাদিক ফজলে এলাহীর মুক্তির দাবিতে বান্দরবানে মানববন্ধন

fec-image

ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল, সারাদেশে সাংবাদিক নির্যাতন নিপীড়ন বন্ধ এবং সাংবাদিক ফজলে এলাহীর মুক্তির দাবিতে বান্দরবানে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

বুধবার (৮ জুন) বান্দরবানের কর্মরত সাংবাদিকের ব্যানারে প্রেসক্লাবের সামনে আয়োজিত মানববন্ধন কর্মসূচিতে জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশ নেয়।

কর্মসূচিতে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাবেক সভাপতি প্রবীণ সাংবাদিক মনিরুল ইসলাম মনু, প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু, সাধারণ সম্পাদক মিনারুল হক, সাংবাদিক ইউনিয়নের আহ্বায়ক আল ফয়সাল বিকাশ, প্রেস ইউনিটের জেলা সভাপতি আলাউদ্দিন শাহরিয়ার প্রমুখ। অনুষ্ঠানের সঞ্চালনা করেন সময়টিভির প্রতিনিধি এনএ জাকির।

অনুষ্ঠানে সিনিয়র সাংবাদিক মনিরুল ইসলাম মনু বলেন, পাহাড়ের সাহসী চরণ সাংবাদিক ফজলে এলাহী। মামলা দিয়ে গ্রেফতার করে কণ্ঠরোধ করা সম্ভব নয়। ডিজিটাল নিরাপত্তা আইনে তাকে গ্রেফতারের তীব্র নিন্দা জানাচ্ছি। আমরা তার নিঃশর্ত মুক্তির দাবি জানাচ্ছি।

প্রেসক্লাব সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু বলেন, সারাদেশে সাংবাদিকের উপর হামলা, মামলা নির্যাতন, নিপিড়ন বন্ধের দাবি জানাচ্ছি। মামলা হামলা করে সাংবাদিকের কণ্ঠরোধ করা যাবেনা। কলম থামানো যাবেনা। ফজলে এলাহীর মুক্তির দাবি জানাচ্ছি।

প্রসঙ্গত রাঙামাটির সাংবাদিক ফজলে এলাহীকে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় মঙ্গলবার (৭ জুন) সন্ধ্যায় পুলিশ গ্রেফতার করে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: বান্দরবান, মানববন্ধন
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন