সাইমন-আইরিনের প্রথম রসায়ন ‘মায়াবিনী’

American-Dream-film-Simon-Irene

বিনোদন ডেস্ক:

এবারই প্রথম একই চলচ্চিত্রে কাজ করেছেন ‘জ্বী হুজুর’, ‘পোড়ামন’ খ্যাত নায়ক সাইমন এবং ‘ভালোবাসা জিন্দাবাদ’ ও ‘এক পৃথিবী প্রেম’ খ্যাত নায়িকা আইরিন। আকাশ আচার্য্যের নির্দেশনায় এ চলচ্চিত্রের নাম ‘মায়াবিনী’। এটির গল্প লিখেছেন সোমা আচার্য্য। আগামী ৩রা ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে চলচ্চিত্রটি। সারা দেশের ৫০টিরও বেশি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এটি।

পরিচালক জানান, এতে প্রেম নামের চরিত্রে অভিনয় করেছেন সাইমন এবং আইরিনের চরিত্রের নাম পিয়া। সাইমন এবং পিয়ার অনবদ্য রসায়ন পর্দায় জমে উঠবে বলে আশা করছেন পরিচালক। চলচ্চিত্রটি নিয়ে আশাবাদী সাইমন-আইরিনও।

সাইমন বলেন, এতে আমি আমার আমিকে ভেঙ্গে নতুনভাবে উপস্থাপন করেছি। খুব চ্যালেঞ্জিং একটি চরিত্র প্রেম। আমাকে অনেক কষ্ট করতে হয়েছে কাজটি করার সময়। পরিচালক থেকে শুরু করে পুরো ইউনিট আমাকে সহযোগিতা করেছে। পাশাপাশি আমার নায়িকা আইরিনও দারুণভাবে সহযোগিতা করেছে। সবমিলিয়ে আমরা একটি সময়োপযোগী গল্পে অভিনয় করেছি যা নিয়ে চলচ্চিত্রটির সঙ্গে সংশ্লিষ্ট সবাই খুব আশাবাদী। দর্শকের কাছে বিশেষ অনুরোধ থাকবে আপনারা হলে গিয়ে চলচ্চিত্রটি উপভোগ করবেন।

আইরিন বলেন, এককথায় আমার মনের মতো একটি চলচ্চিত্র ‘মায়াবিনী’। কমন জেন্ডারের বিষয় নিয়েই চলচ্চিত্রটির গল্প। কিন্তু তারপরেও এতে প্রেম আছে, আছে পরিবারের গল্প। সবমিলিয়ে দর্শকের ভালোলাগার মতো একটি আবহ আছে ‘মায়াবিনী’তে। আমার পরিচালকের প্রতি আমি যেমন কৃতজ্ঞ, কৃতজ্ঞ চলচ্চিত্রটির নায়কসহ পুরো ইউনিটের কাছে। সাইমন ও আইরিন গত এক সপ্তাহের বেশি সময় ধরে ‘মায়াবিনী’র প্রচারণাতেই বেশ ব্যস্ত সময় পার করছেন।

বিশেষত বিভিন্ন টিভি চ্যানেলে সাক্ষাৎকার দেয়া নিয়ে এত ব্যস্ততা। এদিকে আজ থেকে সাইমন মানিকগঞ্জে শুরু করতে যাচ্ছেন মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘জান্নাত’ চলচ্চিত্রের কাজ। এতে তার বিপরীতে আছেন মাহিয়া মাহি।

এছাড়া তিনি চলতি মাসের শেষ সপ্তাহে শুরু করবেন তাজু কামরুলের নির্দেশনায় ‘দরবার’ চলচ্চিত্রের কাজ। সাইমন অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র ছিল পি এ কাজলের ‘চোখের দেখা’।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন