parbattanews

সাকা চৌধুরী ও মুজাহিদের ফাঁসির রায় কার্যকরের দাবিতে রাঙামাটি কলেজ ছাত্রলীগের বিক্ষোভ

r 1

প্রেস বিজ্ঞপ্তি:
সালাহউদ্দিন কাদের চৌধুরী ও আলী আহসান মুজাহিদের ফাঁসির রায় কার্যকরের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে রাঙামাটি সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের নেতৃবৃন্দ। শনিবার রাঙামাটি বিশ্ববিদ্যালয় সরকারি কলেজ প্রাঙ্গনে কলেজ ছাত্রলীগের নবগঠিত কমিটির সভাপতি সুলতান মাহম্মুদ বাপ্পা ও আহম্মেদ ইমতিয়াজ রিয়াদের নেতৃত্বে এ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

সুলতান মাহম্মুদ বাপ্পার সভাপতিত্বে ও আহম্মেদ ইমতিয়াজ রিয়াদের সঞ্চালনায় মিছিল পরবর্তী সমাবেশে বক্তব্য রাখেন, কলেজ ছাত্রলীগের সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক আব্দুল মান্নান, সাবেক ক্রীড়া সম্পাদক রাসেল বনিক, ছাত্রনেতা দিদারুল আলম দিাদার ও নাজিম উদ্দিন নাজিম। সমাবেশে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সাবেক তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক সাজু বড়ুয়া, সাবেক পাঠাগার বিষয়ক সম্পাদক নুর আলম, সাবেক ৯নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি নাজমুল হাসান বাবু ও ৭নং ওয়ার্ডের সভাপতি নুরুজ্জামান রাজু।

সমাবেশে কলেজ সভাপতি সুলতান মাহম্মুদ বাপ্পা হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, যুদ্ধাপরাধীদের বিচার বাংলার মাটিতে হবেই এবং কেউ বাধা দিতে এলে আস্তাকুঁড়ে নিক্ষিপ্ত হবে। গণতন্ত্রপ্রিয় মানুষকে নিয়ে যুদ্ধাপরাধীদের বাঁচানোর অপকৌশল রাজপথেই মোকাবিলা করা হবে বলে তিনি ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে সজাগ থাকার জন্য সবাইকে আহবান জানান।

রাঙ্গামাটি সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের পক্ষথেকে ১৯৭১ সালের পরাজিত শক্তি ও যুদ্ধাপরাধী সালাহউদ্দিন কাদের চৌধুরী ও আলী আহসান মুজাহিদের ফাঁসির রায় অতি দ্রুত কার্যকর করার জন্য তিনি দাবি জানান।

Exit mobile version