parbattanews

সাকিব-বুবলির বিয়ে ও সন্তান জন্মের তারিখ জানা গেল

ঢাকাই সিনেমার নায়িকা শবনম বুবলী এবং চিত্রনায়ক সাকিব খানের বিয়ে ও সন্তান নিয়ে তুমুল হৈচৈ পড়ে গেছে। ভক্তদের কৌতূহল শাকিব-বুবলীর বিয়ে নিয়ে। কখন, কোথায় কীভাবে তাদের বিয়ে হয়- এ বিষয়ে জানতে তাদের আগ্রহের কমতি নেই।

এরমধ্যে শুক্রবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে শাকিব-বুবলী ফেসবুকে একটি পোস্ট দেন। পোস্টে তারা সন্তানের বাবা-মা বলে উল্লেখ করেন।

এবার বিয়ে ও সন্তান জন্মের তারিখ নিয়ে সোমবার (৩ অক্টোবর) অভিনেত্রী বুবলী সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জানিয়েছেন। শাকিব-বুবলীর বিয়ে করেছে ২০১৮ সালের ২০ জুলাই। তিনি লিখেছেন, এখন পর্যন্ত আমার জীবনের স্বরণীয় দুটো তারিখ ২০.০৭.২০১৮ এবং ২১.০৩.২০২০।

জানা গেছে, বুবলী মা হয়েছেন যুক্তরার্ষ্ট্রেও নিউইয়র্ক লং আইল্যান্ড জ্যুইশ মেডিকেল হাসপাতালে। ২০২০ সালের ২১ মার্চ তিনি এই সন্তানের জন্ম দেন। ২০২০ সালের জানুয়ারিতে যুক্তরাষ্ট্রে পাড়ি জমান বুবলী। সেখানে সন্তান জন্ম দিয়ে ৯ মাসের আড়াল ভেঙে তিনি সবার সামনে আসেন।

শাকিবের সঙ্গে অন্য নায়িকার প্রেমের গুঞ্জনও রটে মিডিয়াতে। বুবলী সম্প্রতি ফেসবুকে প্রকাশ করেন নিজের বেবি বাম্পের দুটি ছবি। এরপর থেকেই সিনেমাপাড়ায় শুরু হয়েছে তুমুল আলোচনা সমালোচনা।

অনেকদিন ধরেই মিডিয়াতে চাউর হয়েছে সন্তানের জন্ম দিয়েছেন বুবলি। সেই সন্তানের বাবা শাকিব খান। এবার সেই গুঞ্জনই অবশেষে সত্যি হলো।

Exit mobile version