parbattanews

সাজেকে ছাত্রলীগের ৬৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

1সাজেক প্রতিনিধি :

বর্নাঢ্য আয়োজনের মধ্য দিয়ে রাঙামাটির সাজেকে পালিত হয়েছে বাংলাদেশ ছাত্রলীগের ৬৯তম প্রতিষ্ঠা বার্ষিকী। সাজেক থানা ছাত্রলীগের উদ্যোগে বৃহস্পতিবার সকালে সাজেক থানা অওয়ামী লীগের কার্যালয় থেকে প্রতিষ্ঠা বার্ষিকীর বর্ণাঢ্য  র‌্যালি বের করা হয়।

র‌্যালিটি দলীয় কার্যালয় থেকে শুরু হয়ে বাঘাইহাট বাজার ও নার্সারীপাড়া প্রদক্ষিণ শেষে আবার দলীয় কার্যালয়ে এসে আলোচনা সভায় মিলিত হয়।

পরে আলোচনা সভায় সাজেক থানা ছাত্র লীগের সভাপতি মো. রুবেল’র সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন সাবেক সাজেক থানা আওয়ামী লীগের সভাপতি মো. শাহাজাহান, বিশেষ অতিথি ছিলেন সাজেক ইউপি সদস্য দয়াধন চাকমা ও দেবোজ্যোতি চাকমা।

এছাড়া আরও উপস্থিত ছিলেন সাজেক থানা আওয়ামী যুবলীগের সভাপতি মো. আলী, সম্পাদক এবিএম ছিদ্দিক, সাজেক থানা ছাত্রলীগ সাধারণ সম্পাদক মো. মিজান  প্রমুখ।

আলোচনা সভা পরিচালনা করেন সাজেক থানা ছাত্রলীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক মো. জুয়েল।

আলোচনা সভায় বক্তারা বলেন, বাংলাদেশ ছাত্রলীগ প্রগতিশীল ও মেধাবী সন্তানদের সংগঠন। প্রধানমন্ত্রী  শেখ হাসিনা যে ব্যাপক উন্নয়নযজ্ঞ শুরু করেছেন সেই উন্নয়ন কর্মকাণ্ডে বাংলাদেশ ছাত্রলীগ ইতিবাচক ভূমিকা পালনে প্রতিশ্রুতিবদ্ধ। রূপকল্প ২০২১ ও ২০৪১ সফল করতে বিপুল কর্মস্পৃহা এখন  ছাত্রলীগের প্রত্যেকটি নেতা-কর্মীর মাঝে।  শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার গর্বিত অংশীদার হবে বাংলাদেশ ছাত্রলীগ।

পরে অতিথিদের সাথে নিয়ে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটা হয়।

Exit mobile version