parbattanews

সাজেকে ডেংগু-ম্যালেরিয়া সম্পর্কে সচেতনতায় র‌্যালি; বিদ্যালয়ে সচেতনতামূলক ক্লাশ

বৃহস্পতিবার (২৫ জুলাই) বাঘাইহাট উচ্চ বিদ্যালয়ে ডেংগু-ম্যালেরিয়া সম্পর্কে সচেতনতামূলক ক্লাশ উত্তর বর্ণাঢ্য র‌্যালি

রাঙ্গামাটি পার্বত্য জেলা সাজেকের ১২ বীর বাঘাইহাট সেনা জোনের আয়োজনে জোনের আওতাধীন এলাকায় ডেংগু-ম্যালেরিয়া সম্পর্কে সচেতনতা গড়ে তুলতে বৃহস্পতিবার (২৫ জুলাই) সকাল ১০টায় বাঘাইহাট উচ্চ বিদ্যালয়ে ডেংগু-ম্যালেরিয়া সম্পর্কে সচেতনতামূলক ক্লাশ উত্তর এক বর্ণাঢ্য র‌্যালি করা হয়েছে।

ডেংগু ও ম্যালেরিয়া প্রতিরোধে সেনাবাহিনীর ২৪ পদাতিক ডিভিশন ও চট্টগ্রাম এরিয়া ২১ জুলাই সোমবার থেকে কর্মসূচি গ্রহণ করেছে। ৩১ জুলাই বুধবার পর্যন্ত চলবে এ কর্মসূচি। এ কর্মসূচির অংশ হিসেবে বাঘাইহাট সেনানিবাস এবং পার্শ্ববর্তী এলাকা সমূহকে পরিস্কার পরিচ্ছন্ন রাখার পাশাপাশি ডেংগু-ম্যালেরিয়া সম্পর্কে সচেতনতা গড়ে তোলা এবং এই মরণব্যাধিকে সমূলে ধ্বংস করার উদ্যোগ গ্রহণ করা হয়।

ডেংগু-ম্যালেরিয়া সম্পর্কে সচেতনতামূলক ক্লাশ উত্তর বর্ণাঢ্য র্যালিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাঘাইহাট সেনা জোনের উপ-অধিনায়ক মেজর নাহিয়ান, সেনা জোনের আরএমও ক্যাপ্টেন ডাঃ শাফায়াত জামিল, এছাড়াও জোনের স্টাফ অফিসার বৃন্দ, সাজেক ইউপি চেয়ারম্যান নেলশন চাকমা, বাঘাইহাট বাজার কমিটির সভাপতি ডা. নাজিম উদ্দিন, গংগারাম বাজার কমিটির সভাপতি জ্যোতিলাল চাকমা সহ বাঘাইহাট উচ্চ বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকাসহ শিক্ষার্থীরা।

Exit mobile version