parbattanews

সাজেকে দৃষ্টি প্রতিবন্ধীর ঝুলন্ত লাশ উদ্ধার

g copy

সাজেক প্রতিনিধি:

রাঙ্গামাটির সাজেকের বাঘাইহাটে বৃহস্পতিবার সকালে মালেকা বেগম(৪৫) নামে দৃষ্টি প্রতিবন্ধীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, বাঘাইহাটের চব্বিশ কবর কলনীর দৃষ্টি প্রতিবন্ধী মালেকা বেগম কে প্রতিদিন এলাকার লোকজন খাবার দেয়। তারই সূত্র ধরে সকালে পার্শ্ববর্তী প্রতিবেশি একমহিলা তাকে ডাকলে তার বাড়ি থেকে কোন সারা শব্দ না আসায় দরজা খুলে তার ঝুলন্ত লাশ দেখতে পেয়ে সে চিৎকার করে লোকজনকে ডাকে। তার চিৎকার শুনে লোকজন এসে ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়।

স্থানীয়রা আরও জানায়, মালেকা  প্রায় ১৫ বছর ধরে দৃষ্টি প্রতিবন্ধী ছিল এবং প্রায় ২ বছর ধরে মানসিক ভারসাম্যহীন। কিভাবে সে নিজে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে তা স্পষ্ট নয়। এনিয়ে এখন এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

মৃত মালেকা বেগমের স্বামী মনছুর বলেন, তার সাথে আমার প্রায় ১২ বছর সম্পর্ক বিচ্ছেদ রয়েছে। তবে খবর পেয়ে আমি দেখতে আসি। দেখে আমার মনে হচ্ছেনা যে সে নিজে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। মৃত মালেকা বেগমের মাসুদ (১৫) নামে এক পুত্র রয়েছে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে দৃষ্টিপ্রতিবন্ধী মালেকা বেগমের ঝুলন্ত লাশ উদ্ধার করে।

এবিষয়ে সাজেক থানার অফিসার ইনচার্জ নুরুল আনোয়ার বলেন, এলাকার লোকজন লাশটি দেখে আমাদের খবর দেয়। আমরা এসে ঝুলন্ত অবস্থায় লাশটি দেখতে পায় এবং গলায় ফাঁস দেওয়া রশি কেটে লাশটি নামানো হয়। ময়না তদন্তের জন্য লাশটি খাগড়াছড়ি সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তবে মৃত ব্যক্তি আত্মহত্যা করেছে, নাকি কেউ হত্যা করেছে এবিষয়ে ময়নাতদন্তের পর জানা যাবে বলেও জানিয়েছেন তিনি।

Exit mobile version