parbattanews

সাফজয়ী গোলরক্ষক রুপনা চাকমাকে এলাকাবাসীর উষ্ণ সংবর্ধনা

সদ্য বিজয়ী সাফ নারী ফুটবল দলের গোলরক্ষক রুপনা চাকমাকে উষ্ণ সংবর্ধনা দিয়ে বরণ করে নিয়েছেন এলাকাবাসী। যেখান থেকে তার ফুটবল নিয়ে বেড়ে ওঠা। রুপনা চাকমাকে কাছে পেয়ে আনন্দে আত্মহারা এলাকার জনগণ।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে রাঙামাটির নানিয়ারচর উপজেলার ঘিলাছড়ি ইউনিয়নের রুপনার নিজা গ্রাম ভূঁইয়াদম এলাকায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য ইলিপন চাকমা।

এসময় বিশেষ অতিথি হিসেবে নানিয়ারচর উপজেলা নির্বাহী অফিসার মো. ফজলুর রহমান ও অফিসার ইনচার্জ সুজন হালদার, উপজেলা রিসোর্স ইন্সট্রাকটর সরওয়ার কামালসহ ঘিলাছড়ি ইউনিয়ন প্যানেল চেয়ারম্যান বাসন্তি চাকমা, ৭০নং হাজাছড়ি মৌজা হেডম্যান জোনাকি চাকমা, গণ্যমান্য ব্যাক্তিবর্গ, রুপনার আত্মীয়স্বজন ও হাজারো ভক্ত অনুরাগী উপস্থিত ছিলেন।

রুপনা চাকমা এসময় বলেন, আপনাদের উষ্ণ সংবর্ধনা ও ভালবাসায় আমি সত্যিই অনন্দিত। আগামীতে আমি চেষ্টা করবো আগের চেয়ে আরো ভাল খেলা উপহার দেওয়ার।

ব্যক্তিগতভাবে তিনি কোন দল সাপোর্ট করেন ও কোন খেলোয়াড় কে সাপোর্ট করেন সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে রুপনা চাকমা বলেন, আমি সব সময় ব্রাজিলকে পছন্দ করি এবং খেলোয়াড় হিসেবে একমাত্র নেইমার কেই আমার পছন্দ।

উল্লেখ্য, সাফজয়ী এই নারী ফুটবলার কে এলাকার বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়। রুপনা চাকমা বাড়ি ফেরার আনন্দে সন্ধ্যায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানেও আয়োজন করেন এলাকাবাসী।

Exit mobile version