parbattanews

সাফ জয়ী খেলোয়াড় ও সহকারী কোচকে খাগড়াছড়ি রিজিয়নের সংবর্ধনা-অনুদান প্রদান

সাফ জয়ী খাগড়াছড়ি জেলার তিন কৃতি নারী ফুটবল খেলোয়ার আনুচিং মগিনী, আনাই মগিনী, মনিকা চাকমা ও সহকারী কোচ তৃষ্ণা চাকমাকে খাগড়াছড়ি ক্যান্টমেন্ট স্কুল এন্ড কলেজ ও নতুন কুড়ি ক্যান্টনমেন্ট হাইস্কুলের পক্ষে থেকে সংবর্ধনা দেয়া হয়েছে।

রবিবার (১৬ অক্টোবর) সকালে খাগড়াছড়ি ক্যান্টনমেন্ট স্কুল এন্ড কলেজ অডিটরিয়ামে আয়োজিত সংবর্ধনা সভায় প্রধান অতিথি ছিলেন খাগড়াছড়ি ক্যান্টনমেন্ট স্কুল এন্ড কলেজ পরিচালনা পর্যদের সভাপতি ও খাগড়াছড়ি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো. জাহাঙ্গীর আলম। বিশেষ অতিথি ছিলেন লেডিস ক্লাবের সহ-সভানেত্রী রাবেয়া জাহাঙ্গীর।

অনুষ্ঠানের শুরুতে খেলোয়ার্ডদের উত্তরী পরিয়ে ফুল দিয়ে বরণ করে নেয়া হয়। এরপর উপহার সামগ্রী ও তিন কৃতি খেলোয়ার্ড ও সহকারী কোর্স প্রত্যেককে খাগড়াছড়ি রিজিয়নের পক্ষথেকে ৫০ হাজার টাকা করে অনুদান দেয়া হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে খাগড়াছড়ি সদর জোনের জোন কমান্ডার লে. কর্নেল সাইফুল ইসলাম সুমন, খাগড়াছড়ি রিজিয়নের স্টাফ অফিসার মেজর মো. জাহিদ হাসান ও খাগড়াছড়ি ক্যান্টনমেন্ট স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ কামাল উদ্দিনসহ বিভিন্ন জোনের জোন কমান্ডারসহ পদস্থ সামরিক কর্মকর্তা, খেলোয়াড়দের মা-বাবা এবং বিদ্যালয়ে শিক্ষক শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

Exit mobile version