সিএনজিতে মিললো ৭০ হাজার ইয়াবা, চালক আটক

fec-image

উখিয়ার মরিচ্যা চেকপোষ্টে সিএনজি তল্লাশী করে ৭০ হাজার ইয়াবা উদ্ধার করেছে বিজিবি।এ সময় মো. জসিম উদ্দিন (৩২) নামের সিএনজি চালককে আটক করা হয়েছে। সে কক্সবাজার সদরের ঝিলংজা খরুলিয়ার ডেইঙ্গাপাড়ার মৃত নুরুল ইসলামের ছেলে।

রবিবার (২৮ মার্চ) সকাল সাড়ে ৯টার দিকে অভিযানটি চালানো হয়েছে। ৩০ বিজিবির সহকারী পরিচালক মোহাম্মদ জসীম উদ্দিন রবিবার বিকাল সাড়ে ৫টার দিকে এ তথ্য জানিয়েছেন।

তার দেয়া তথ্য মতে, রামু ব্যাটালিয়ন (৩০ বিজিবি) এর অধীনস্থ মরিচ্যা যৌথ চেকপোষ্ট এর সদস্যগণ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, টেকনাফ থেকে কক্সবাজারগামী একটি সিএনজিতে (ইঞ্জিন নম্বর-৩৩১১৯৯) করে ইয়াবা পাচার হচ্ছে। নায়েব সুবেদার মোঃ মাহমুদুল হাসান এর নেতৃত্বে টেকনাফ-কক্সবাজার মহাসড়কে মরিচ্যা যৌথ চেকপোষ্টে টেকনাফ থেকে কক্সবাজারগামী একটি সিএনজি তল্লাশী করে।

এ সময় সিএনজির চালক মো. জসিম উদ্দিনের আচরণ সন্দেহজনক হওয়ায় তাকে তল্লাশী করলে তার নিকট হতে কিছু পাওয়া যায়নি। পরবর্তীতে সিএনজিটি পুঙ্খানুপুঙ্খ তল্লাশীকালে সিএনজির ভিতরে যাত্রী বসার সিটের পিছনে বিশেষভাবে লুকায়িত অবস্থায় ৭০ হাজার টি ইয়াবা জব্দ করতে সক্ষম হয়।

আটককৃত সিএনজি চালককে ইয়াবাসহ রামু থানায় সোপর্দ করার কার্যক্রম প্রক্রিয়াধীন বলে জানান সহকারী পরিচালক মোহাম্মদ জসীম উদ্দিন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আটক, ইয়াবা, চালক
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন