parbattanews

সিনিয়র টাইগার্স দেশের আলোক বর্তিকা হিসেবে কাজ করেছে–রিজিয়ন কমান্ডার

Pic-19-02-15-11

নিজস্ব প্রতিনিধি:

খাগড়াছড়ি রিজিয়নের রিজিয়ন কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল স.ম মাহাবুবুল আলম পিএসসি। বক্তব্যে তিনি বলেন, সিনিয়র টাইগার্স ১বীরের গৌরবময় ইতিহাস। এই ইউনিটের মধ্যমে আমরা প্রশিক্ষিত ও সুশিক্ষিত সেনাবাহিনী হিসেবে পেয়েছি। সিনিয়র টাইগার্স দেশের আলোক বর্তিকা হিসেবে কাজ করেছে। এই বেঙ্গল থেকে অনেক বেঙ্গলের গোড়াপত্তন হয়েছে। এই বেঙ্গলের সদস্যরা দেশের স্বাধীনতা ছাড়াও পাকিস্তান আমলে ইন্ডিয়ার বিরুদ্বে যুদ্ধ করে জিতেছিল। এছাড়া দেশের স্বাধীনতার সময় ও সৌদিআরবে শান্তি মিশনের সময় যারা নিহত হয়েছে, যারা আহত হয়েছে আর যারা বর্তমান ইউনিটে আছে তাদের প্রতি শ্রদ্ধা ও ভালবাসা কামনা করছি। পেশাদারিত্ব মনোভাব নিয়ে কাজ করার জন্য তিনি সেনাবাহিনীর সকল সদস্যদের প্রতি অনুরোধ জানান।

বুধবার,রাঙ্গামাটি লংগদুতে সিনিয়র টাইগার্স ১বীর এর ৬৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জোন সদরে দুপুরে আয়োজিত প্রীতিভোজে প্রধান অতিথির বক্তব্যে, খাগড়াছড়ি রিজিয়ন কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল মাহাবুবুল আলম একথাগুলো বলেছেন।

লংগদু জোনের জোন কমান্ডার লেঃ কর্ণেল আজাহার উদ্দিন আহম্মদ পিএসসি, এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজনগর বিজিবি জোনের জোন কমান্ডার লেঃ কর্ণেল তারেক বে-নজীর, লংগদু উপজেলা চেয়ারম্যান মোঃ তোফাজ্জল হোসেন, দীঘিনালা জোনের জোন কমান্ডার সহ খাগড়াছড়ি বিগ্রেড ও লংগদু জোনের বিভিন্ন সেনা কর্মকর্তা ও বিভিন্ন জনপ্রতিনিধি, গণ্যমান্য ব্যাক্তিবর্গগন ও সাংবাদিকগণ এসময় উপিস্থত ছিলেন।

শেষে প্রধান অতিথি রিজিয়ন কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল স.ম মাহাবুবুল আলম আনুষ্ঠানিকভাবে সিনিয়র টাইগার্স ১বীরের ৬৭ তম প্রতিষ্ঠাবার্ষিকীর কেট কাটেন এবং প্রীতি ভোজে অংশ গ্রহন করেন।

 

Exit mobile version