সুদৃষ্টি চাকমা হত্যার প্রতিবাদে দীঘিনালায় ইউপিডিএফের বিক্ষোভ মিছিল

1891134_583590278404178_1756894875_n
নিজস্ব প্রতিনিধিঃ
খাগড়াছড়ির দীঘিনালা উপজেলার সীমান্তবতী বাবুছড়া রাস্তার মাথায় স্বশস্ত্র সন্ত্রাসীদের গুলিতে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) সমর্থিত যুব ফোরামের কর্মী সুদৃষ্টি চাকমা (৩০) নামে এক কর্মী নিহত ও হৃদ্ধি চাকমা (২৭) নামে অপর এক কর্মী আহত হয়েছে। রবিবার সকাল ৮ টার দিকে উপজেলার বাবুছড়া ইউনিয়নের রাস্তা মাথা নামক এলাকায় ঘটনাটি ঘটেছে। এর প্রতিবাদে বিকাল ৩ টায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে দলটির পক্ষ থেকে।

মিছিলটি উপজেলার ইউপিডিএফের সাংগঠনিক কার্যালয়ের সামনে থেকে শুরু করে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে লারমা স্কয়ার এসে সমাবেত হয়। পরে সেখানে সমাবেশ করে তারা। সমাবেশে সভাপতিত্ব করেন, উপজেলা  ইউপিডিএফের সংগঠক কিশোর চাকমা। যুব ফোরামের সদস্য লালন চাকমার সঞ্চালনায় বক্তব্য রাখেন, যুব ফোরামের জীবন চাকমা, পিসিপির রুপেশ চাকমা, যুব ফোরামের চট্রগ্রাম বন্দর শাখার সাংগঠনিক সম্পাদক বকুল চাকমা ও , উপজেলা  ইউপিডিএফের সংগঠক কিশোর চাকমা।

এই সময় যুব ফোরামের কর্মী সুদৃূষ্টি চাকমা (৩০) হত্যা কারীদের আটক করার দাবী জানিয়ে সন্তু গ্রুপের কঠোর সমালোচনা করেন।  এই ঘটনার জন্য প্রতিপক্ষ দল চট্রগ্রাম জনসংহতি সমিতি (জে.এস.এস.সন্তু) গ্রুপকে দায়ী করেছে দলটির দীঘিনালার ইউনিট প্রধান কিশোর চাকমা। দীঘিনালা থানার অফিসার ইনর্চাজ শাহাদাৎ হোসেন টিটো নিহত ও আহতের ঘটনাটি নিশ্চিত করেছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন