parbattanews

সুবিধা বঞ্চিত শিশুদের শিক্ষা সহায়তায় জেসিআই ঢাকা ইস্ট

JCI signing pic

কর্পোরেট ডেস্ক:

জেসিআই ঢাকা ইস্ট এবং  এভারগ্রীন ট্রেডিং ইন্টারন্যাশনাল লিমিটেড, সুবিধা বঞ্চিত শিশুদের উন্নত শিক্ষার সহায়তা প্রদানের লক্ষে একটি অংশীদারিত্ব চুক্তি স্বাক্ষর করেন। সম্প্রতি রাজধানীর এক হোটেলে চুক্তি স্বাক্ষরটি অনুষ্ঠিত হয়।

 শিশুদের জন্য সর্বজনীন শিক্ষা প্রদানের জাতিসংঘের যে লক্ষ্য তার সঙ্গে সঙ্গতি রেখে প্রকল্পটি নির্মিত হয়েছে। ‘প্রোজেক্ট স্মাইল’ জেসিআই ঢাকা ইস্ট এর একটি ফ্লাগশিপ প্রকল্প যার মাধ্যমে তারা অবহেলিত শিশুদের জন্য পাঠাগার ও কম্পিউটার স্থাপন করে থাকে। প্রতিষ্ঠানটি গত বছর এই প্রকল্পটির যাত্রা  শুরু করে। জেসিআই ঢাকা ইস্ট বিভিন্ন এলাকা হতে প্রাথমিক বিদ্যালয় গুলো বাছাই করে এই প্রকল্প গুলো বাস্তবায়ন করে থাকে । প্রকল্পটি বিভিন্ন স্কুল জুড়ে মাসিক ভিত্তিতে সম্পন্ন হয়ে থাকে।

আবুল কালাম আজাদ, ব্যবস্থাপনা পরিচালক (এভারগ্রীন ট্রেডিং ইন্টারন্যাশনাল) এবং রুমানা চৌধুরী, সভাপতি (জেসিআই ঢাকা ইস্ট) তাদের নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন। চুক্তি স্বাক্ষরের সময় উপস্থিত ছিলেন এভারগ্রীন ট্রেডিং ইন্টারন্যাশনাল এর সভাপতি মেহেরুন্নেসা শিরিন, জেসিআই ঢাকা ইস্ট এর প্রাক্তন সভাপতি সাইফ খন্দকার এবং উভয় পক্ষের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

Exit mobile version