parbattanews

সেনাবাহিনীর উদ্যোগে লক্ষ্মীছড়িতে ফ্রি চিকিৎসা: প্রথমদিনেই আড়াইশ রোগীকে সেবা

uweucecu-copy

নিজস্ব প্রতিবেদক:

খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলায় সেনাবাহিনীর উদ্যোগে চিকিৎসা সেবা কার্যক্রম শুরু হয়েছে। শনিবার সাপ্তাহিক হাটের দিন লক্ষ্মীছড়ি বাজারে এ চিকিৎসা সেবা কার্যক্রমের শুভসূচনা করা হয়।

লক্ষ্মীছড়ি জোন কমান্ডার লে কর্ণেল মো: আবুল কালাম শামসুদ্দিন রানা, পিএসসি, জি এ কার্যক্রমের উদ্বোধন ঘোষণা করেন। সম্প্রতি ইউনিট পরিবর্তনের ফলে কিছু দিন সাময়িক বন্ধ থাকার পর এলাকার রোগীদের কল্যাণের কথা বিবেচনা করে এই কার্যক্রম এখন থেকে অব্যাহত থাকবে বলে জোন কমান্ডার সকলের উদ্দেশ্যে বলেন।

প্রবারণা পূর্নিমা উপলক্ষে রবিবারের সাপ্তাহিক হাট শনিবার হওয়াতে রোগীর উপস্থিতি কিছুটা কম হলেও প্রায় ২’শ ৫০ জন রোগী দেখেছেন বলে জানান লক্ষ্মীছড়ি জোনের আরএমও ক্যাপ্টেন এস.এম সালাউদ্দিন। রোগীদের প্রেসকিপশান দেয়ার পাশাপাশি বিনামূল্যে ওষধ সরবরাহ করা হয় বলেও জানা তিনি।

এ সময় জোনের উপ-অধিনায়ক মেজর রাসেল, লক্ষ্মীছড়ি উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান অংগ্য প্রু মারমা, লক্ষ্মীছড়ি সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান প্রবিল কুমার চাকমা, বর্মাছড়ি ইউপি চেয়ারম্যান হরিমোহন চাকমা ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। পরে জোন কমান্ডার লক্ষ্মীছড়ি বাজার পদির্শন করে বিভিন্ন সমস্যার খোঁজ খবর নেন।

Exit mobile version