সেনাবাহিনীর গুইমারা রিজিয়ন ও বিদ্যানন্দ ফাউন্ডেশন এর উদ্যোগে প্রত্যন্ত পাহাড়ী অঞ্চলের জনসাধারনের মাঝে মানবিক সহায়তা

fec-image

পার্বত্য জেলা খাগড়াছড়িতে স্থিতিশীল শান্তি, সংহতি ও উন্নয়নের ধারা অব্যাহত রাখার লক্ষ্যে ২৪ পদাতিক ডিভিশনের, গুইমারা রিজিয়ন বিভিন্ন আভিযানিক কর্মকান্ড পরিচালনার পাশাপাশি, স্থানীয় প্রশাসন, জনপ্রতিনিধি ও স্বেচ্ছাসেবী সংগঠনসমূহের সাথে সমন্বয়ের মাধ্যমে নিয়মিতভাবে বিভিন্ন ধরনের জনকল্যাণমূলক কর্মসূচী পালন করে আসছে।

বৃহস্পতিবার (১৮ই নভেম্বর) সকাল থেকেই গুইমারা সরকারি কলেজের মাঠে গুইমারা রিজিয়ন ও বিদ্যানন্দ ফাউন্ডেশন এর পক্ষ থেকে স্থানীয় জনসাধারনের মাঝে বিনামূল্য চিকিৎসা সহায়তা প্রদান করা হয়। এছাড়াও বিকেলে রিজিয়নের দায়িত্বপূর্ণ এলাকাধীন ৫টি উপজেলার ৫০০টি পরিবারের মাঝে শীত বস্ত্র সামগ্রী বিতরণ ও ৬০ জন মেধাবী শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান করা হয়।

এই মহতী আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি আসনের সংসদ সদস্য বাবু কুজেন্দ্র লাল ত্রিপুরা (এমপি) এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য মিসেস বাসন্তী চাকমা। এছাড়াও উক্ত অনুষ্ঠানে গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল আ স ম রিদওয়ানুর রহমান, বিজিবি সেক্টর কমান্ডার কর্নেল মো. আবদুল মালেক, গুইমারা রিজিয়নের জোন কমান্ডারবৃন্দ, খাগড়াছড়ি জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী, খাগড়াছড়ি জেলা প্রশাসক, খাগড়াছড়ি জেলার পুলিশ সুপার, বিদ্যানন্দ ফাউন্ডেশন এর পরিচালক মো. জামাল উদ্দিন, পৌরসভা ও উপজেলাসমূহের জনপ্রতিনিধি ও গুইমারা রিজিয়নের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন