parbattanews

সেনাবাহিনীর সিন্দুকছড়ি জোনের মানবিক সহায়তা প্রদান

নিজেদের রেশন সামগ্রীর কিছু অংশ বাচিঁয়ে করোনাভাইরাস পরিস্থিতি মোকাবেলায় কর্মহীন অসহায় মানুষের মাঝে ত্রাণ বিতরণ করছেন সেনাবাহিনীর গুইমারা রিজিয়নের আওতাধীন তিন ফিল্ড রেজিমেন্ট আর্টিলারী সিন্দুকছড়ি জোনের অধিনায়ক লে. কর্নেল দেওয়ান মঞ্জুরুল হক পিএসসি।

বুধবার (৭ জুলাই) সকালে গুইমারা, বড়পিলাক মাঠ ও সিন্দুকছড়িতে দুই শতাধিক অসহায় পরিবারের মাঝে মানবিক সহায়তা স্বরূপ নিত্য প্রয়োজনীয় এ খাদ্য সামগ্রী বিতরণ করেন।

স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ জানিয়ে এসময় তিঁনি বলেন, করোনা যুদ্ধে বাংলাদেশ সেনাবাহিনী শুরু থেকেই চিকিৎসা, খাদ্য ও বস্ত্র সহায়তা প্রদানের মাধ্যমে সাধারণ মানুষের পাশে আছে এবং এ ধরনের মানবিক সহায়তা ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

উপজেলার সিন্দুকছড়ি মূখপাড়া এলাকায় সহায়তা প্রদানকালে জোনের উপ অধিনায়ক মেজর মো. এমরান হোসেন, ক্যাপ্টেন আশিকুর রহমান সহ সামরিক পদস্থ কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

ত্রাণ সামগ্রী গ্রহিতা রদিনী ত্রিপুরা, পনে ত্রিপুরা ও উগ্য মারমা জানান, বর্তমান সময়ে তারা কর্মহীন হয়ে পড়েছে। তাদের পরিবারের এই করুণ মুহূর্তে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী দিয়ে মনবিক সহায়তার হাত বাড়িয়েছেন সিন্দুকছড়ি জোনের সেনাবাহিনী।বেশ কয়েকদিন তারা পরিবারের সদস্যদের নিয়ে কষ্টে আছেন। তাদের আস্থা ও বিশ্বাস ছিলো কেও সহযোহিতা না করলেও সেনাবাহিনী করবে।

Exit mobile version