parbattanews

সেন্টমার্টিনে বিদেশি আইস ও মদ উদ্ধার

টেকনাফ উপজেলার সেন্টমার্টিনে কোস্টগার্ড অভিযান চালিয়ে এক কেজি ক্রিস্টাল মেথ (আইস), ২৫১ বোতল বিদেশি মদ ও ২৮৪ বিয়ার ক্যান উদ্ধার করেছে। তবে এসময় কোন পাচারকারীকে আটক করা যায় নি।

বুধবার (২১ জুন) সকালে সেন্টমার্টিনের ছেঁড়াদ্বীপের কেয়াবন হতে ওই মাদকের চালানটি উদ্ধার করা হয়।

এ সময় কোস্ট গার্ড জানায়, মাদকের একটি চালান মিয়ানমার হতে সেন্টমার্টিনের ছেঁড়া দ্বীপ হয়ে বাংলাদেশের অভ্যন্তরে পাচার করা হবে। ওই সংবাদে বাংলাদেশ কোস্ট গার্ড পূর্ব জোন অধিন বিসিজি স্টেশন সেন্টমার্টিন কর্তৃক সেন্টমার্টিন ছেড়াদ্বীপ এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালীন সময়ে ছেঁড়াদ্বীপ কেয়াবনের মধ্যে পাচারের উদ্দেশ্যে অভিনব কায়দায় লুকানো অবস্থায় ১৭ টি বাদামী রংয়ের পরিত্যাক্ত বস্তা দেখতে পাওয়া যায়।

পরবর্তীতে কোস্টগার্ড সদস্য কর্তৃক বস্তাগুলো তল্লাশি চালিয়ে ১ কেজি ক্রিস্টাল মেথ (আইস), ২৫১ বোতল বিদেশি গ্রেন্ড রয়েল মদ ও ২৮৪ ক্যান আন্দামান বিয়ার জব্দ করা হয়। উক্ত স্থানে কোন পাচারকারী না থাকায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

এসব তথ্য নিশ্চিত করে কোস্ট গার্ড পূর্বজোন মিডিয়া কর্মকর্তা লে. এস, এম তাহসিন রহমান জানান, জব্দকৃত ক্রিস্টাল মেথ (আইস), বিদেশি মদ ও বিয়ার পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়।

Exit mobile version