parbattanews

সেন্টমার্টিন নৌবাহিনীর হাতে আটক ১৫ মাঝি-মাল্লাকে থানায় সোপর্দ

টেকনাফ প্রতিনিধি :

সেন্টমার্টিন নৌবাহিনীর সদস্যদের হাতে আটক মিয়ানমারের ১৫ মাঝি-মাল্লাকে টেকনাফ মডেল থানায় সোর্পদ করা হয়েছে। বৃহস্পতিবার বিকালে এদের আদালতে পাঠিয়ে দেওয়া হয়।

সেন্টমার্টিন নৌবাহিনীর ঘাটি ইনচার্জ লেঃ কমান্ডার আবুল বাশার জানান, বৃহস্পতিবার দুপুরে জলসীমা অতিক্রম করে বঙ্গোপসাগরে মাছ শিকারের সময় মিয়ানমারের আকিয়াব জেলার গোয়াইল্যার ডেইলের মকবুল হোসেনের পুত্র আমির হাসান (৩২), মোঃ কালুর পুত্র আব্দুশ শুক্কুর (৩৩), কমল উদ্দিনের পুত্র নুরুল বাশার (২০), মোঃ সালেহর পুত্র মোঃ ইউনুছ (৩০), বশির আহমদের পুত্র নজির আহমদ(২৪), নুর আহমদের পুত্র আব্দুর রহমান (৩১), লাল মিয়ার পুত্র জাফর আলী (২২), মোঃ শফির পুত্র মোঃ নাসিম (৩০), ইউছুপ আলীর পুত্র মোঃ ইসমাঈল (৩২), নুর আলমের পুত্র নবী হোছন, জমির হোছনের পুত্র হামিদ হোছন (১৯), খলিলের পুত্র মঞ্জুর আলম, বেরীর পুত্র মুবারেশ (১৫), মোঃ করিমের পুত্র আব্দুল নবী (৩৫) ও ওসমান গণির পুত্র মোঃ শফি (২০) কে আটক করে টেকনাফ মডেল থানায় সোপর্দ ও মাছ ধরার ট্রলার ২টি কাস্টমসে হস্তান্তর করা হয়েছে।

নৌবাহিনীর জাহাজ ধলেশ্বরীর কর্মকর্তা জাকের হোসেন বাদী হয়ে সংশ্লিষ্ট ধারায় তাদের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

এ ব্যাপারে টেকনাফ মডেল থানার ওসি আতাউর রহমান খন্দকার বলেন, নৌবাহিনীর হস্তান্তর করা মিয়ানমারের ১৫ মাঝি-মাল্লাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

Exit mobile version