parbattanews

মহেশখালীতে স্কুল ফিডিং প্রোগ্রাম কর্তৃক শিক্ষার্থীদের কুইজ প্রতিযোগিতা

স্কুল ফিডিং প্রোগ্রাম কর্তৃক শিক্ষার্থীদের কুইজ প্রতিযোগিতা

মহেশখালীতে স্কুল ফিডিং প্রোগ্রাম কর্তৃক প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে উপজেলা পর্যায়ে কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

বিশ্ব খাদ্য কর্মসূচী’র অর্থায়নে এবং মহেশখালী উপজেলা রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার (রিক)’র বাস্তবায়নে মঙ্গলবার (২১ জানুয়ারি) সকালে মহেশখালী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় মিলনায়তনে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

স্কুল ফিডিং প্রোগ্রাম মহেশখালী উপজেলা প্রকল্প সমন্বয়কারী জহিরুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠিত এ কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহেশখালী কলেজের অধ্যাপক আশীষ কুমার চক্রবর্তী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, স্কুল ফিডিং প্রোগ্রাম ডব্লিউএফপি এর কক্সবাজার প্রতিনিধি আলী হাসান, শ্রাবনী বিশ্বাস, সেজুতি শর্মা এবং শিক্ষক ও সাংবাদিক আমিনুল হক।

এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মহেশখালী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক গিয়াস উদ্দিন চৌধুরী, জাগিরাঘোনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল গফুরসহ বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক ও স্কুল ফিডিং প্রোগ্রামের কর্মকর্তাগণ।

উল্লেখ্য যে, ইতোমধ্যে ইউনিয়ন ভিত্তিক কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়ে ২১ জানুয়ারি উপজেলার সকল ইউনিয়নের বিজয়ীদের নিয়ে উপজেলা পর্যায়ে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

প্রতিযোগিতায় বিজয়ী ১ম, ২য় ৩য় ও ৪র্থ স্থান অর্জনকারীদের পুরস্কারের পাশাপাশি অংশ গ্রহণকারী অন্যান্য প্রতিযোগীদেরও শান্ত্বনা পুরস্কার দেয়া হয়।

এ কুইজ প্রতিযোগিতা পরিচালনা করেন, রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার (রিক)’র স্কুল ফিডিং প্রোগ্রামের এফএম সিরাজুল মোস্তফা। সার্বিক সহযোগিতায় ছিলেন, স্কুল ফিডিং প্রোগ্রামের সুমাইয়া নুজুম, অলিয়ার রহমান ও ফরিদুল আলম।

উক্ত কুইজ প্রতিযোগিতা সুষ্ঠু, সুন্দর এবং নিরপেক্ষভাবে পরিচালনা করার জন্য সব বিদ্যালয়ের পক্ষ থেকে রিক এবং স্কুল ফিডিং প্রোগ্রামের কার্যক্রমের প্রশংসা করেন এবং ধন্যবাদ জানান।

Exit mobile version