parbattanews

স্ত্রী চাকরি করলে পরিবার ধ্বংস হয়: তানজিম সাকিবের পুরনো পোস্ট ভাইরাল!

এশিয়া কাপে ভারতের বিপক্ষে অভিষেকেই আলো ছড়িয়েছেন তরুণ পেসার তানজিম হাসান সাকিব। ক্যারিয়ারের প্রথম উইকেট হিসেবে শিকার করেছেন ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মাকে। তাই ভাসছেন প্রশংসার জোয়ারে। সেই পারফরম্যান্সের রোমাঞ্চ না কাটতেই ২০ বছর বয়সী পেসার সামাজিক যোগাযোগমাধ্যমে নানা বিষয়ে পোস্ট দিয়ে হচ্ছেন আলোচিত ও সমালোচিতও।

স্ত্রীকে যেই স্বামী বলে- আমার স্ত্রীর চাকরি করার দরকার নেই। আমি যা পাই তোমাকে খাওয়াব, সে তাকে রাজরাণী হয়ে আছে। এখন সে রাজরাণী না হয়ে কর্মচারী হতে চায়। আসলে স্ত্রী স্বামীর মর্যাদা বোঝেনি, স্ত্রী নিজের মর্যাদাও বোঝেনি। ঘর একটি জগৎ।

অসংখ্য কাজ রয়েছে। আজ ছেলেদের বেকারত্বের বড় কারণ হচ্ছে- মেয়েরা এগিয়ে আসছে, ছেলেরা কোনো চাকরি পাচ্ছে না। একটি ছেলেকে চাকরি দিলে পুরো পরিবারের উপকার হয়। (অতএব মা-বোনেরা নিজের আত্মমর্যাদা রক্ষার্থে স্বামীর আনুগত্য ও বাসায় অবস্থান করে রাণীর হালাতে অবস্থান করুন। অতএব মা-বোনেরা দুনিয়া কামাতে যেয়ে আখেরাত না হারিয়ে ঘরে অবস্থান করে স্বামী-সন্তানের খেদমত করে দুনিয়া ও আখেরাত দুটিই কামাই করতে পারবেন ইনশাআল্লাহ। আল্লাহ তাওফীক দান করুন। আমিন।

পোস্টের শেষে একটি মাইক্রোফোনের ইমোটিকনসহ ‘শায়খ আবু বকর মুহাম্মাদ জাকারিয়া (হাফিযাহুল্লাহ)’ নামটি লেখা আছে।

তানজিমের এই পোস্টের স্ক্রিনশট এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। চলছে তীব্র আলোচনা-সমালোচনা। এখন পর্যন্ত এ বিষয়ে তানজিম সাকিবের কোনো বক্তব্য পাওয়া যায়নি।

Exit mobile version