parbattanews

স্বাধীনতার পক্ষে কথা বলায় আবরারকে হত্যা করা হয়েছে: ইসলামী আন্দোলন

আবরার ফাহাদের খুনিদের ফাঁসির দাবিতে রাঙ্গামাটি শহরে ইসলামী আন্দোলনের বিক্ষোভ সমাবেশে

দেশের স্বাধীনতার পক্ষে কথা বলায় বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্র আবরার ফাহাদকে হত্যা করা হয়েছে। এই হত্যা শুধু আবরার ফাহাদকে করা হয়নি বরং পুরো দেশকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর নেতাকর্মীরা।

সোমবার (১৪ অক্টোবর) সকালে ভারতের সাথে দেশ বিরোধী সকল চুক্তি বাতিল, সন্ত্রাস, দুর্নীতি, মদ-জুয়া, খুন, ধর্ষণ বন্ধ ও বুয়েটের মেধাবী ছাত্র আবরার ফাহাদের খুনিদের ফাঁসির দাবিতে রাঙ্গামাটি শহরে বনরূপায় এক বিক্ষোভ সমাবেশে বক্তারা এই অভিযোগ করেন।

বিক্ষোভ সমাবেশে বক্তারা আরো অভিযোগ করেন, ভারতের সাথে যে সকল চুক্তি করা হয়েছে তা দেশের স্বাধীনতার জন্য হুমকি হয়ে দাঁড়িয়েছে। তাই অবিলম্বে ভারতের সাথে যে চুক্তি হয়েছে তা বাতিলের জোর দাবি জানান নেতাকর্মীরা।

এ সময় বিক্ষোভ সমাবশে বক্তব্য রাখেন, রাঙ্গামাটি ইসলামী আন্দোলন বাংলাদেশ জেলার সভাপতি জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক মাওলানা নুর হোসেন, ইসলামী শ্রমিক আন্দোলনের সভাপতি মুহাম্মদ নাসির হোসেন, ইসলামী যুব আন্দোলনের সভাপতি মোঃ ইসমাইল হোসেন প্রমুখ।

এর আগে রাঙ্গামাটি জেলা প্রশাসকের কার্যালয় হতে এক বিক্ষোভ মিছিল বের করা হয়। পরে মিছিলটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে বনরূপায় এসে শেষ হয়।

Exit mobile version