parbattanews

স্বাস্থ্যসেবায় অবদান রাখায় পানছড়িতে পুরস্কার বিতরণ ও সম্মাননা প্রদান

সকাল ১০টা থেকে উপজেলা পরিষদ মিলনায়তনে বিভিন্ন সেবামূলক প্রতিষ্ঠানসমুহকে এ সম্মাননা প্রদান করা হয়

মা, শিশু ও কিশোর-কিশোরী স্বাস্থ্যসেবার মান উন্নয়নে সফল অবদানের জন্য পানছড়িতে পুরস্কার ও সম্মাননা প্রদান করা হয়েছে। স্ট্রেনদেনিং হেলথ আউটকামস ফর ওমেন এন্ড চিল্ড্রেন (শো) প্রকল্পের আয়োজনে বুধবার (১৮ সেপ্টেম্বর) সকাল ১০টা থেকে উপজেলা পরিষদ মিলনায়তনে বিভিন্ন সেবামূলক প্রতিষ্ঠানসমুহকে এ সম্মাননা প্রদান করা হয়।

এতে সভাপতিত্ব করেন খাগড়াছড়ি জেলা পরিবার পরিকল্পনা অধিদপ্তরের (উপ-পরিচালক) বিপ্লব বড়ুয়া।ইপসার প্রকল্প ব্যবস্থাপক মোঃ জসিম উদ্দিনের স্বাগত বক্তব্যের মধ্যে দিয়ে শুরু হয় অনুষ্ঠানের সূচনাপর্ব।

অনুষ্ঠানের প্রধান অতিথি সিভিল সার্জন ডাঃ মোঃ ইদ্রিস মিয়া স্বাস্থ্য সেবায় বিশেষ অবদান ও সম্মাননা প্রদানের মতো মহতী অনুষ্ঠান আয়োজনের জন্য ইপসা’কে ধন্যবাদ জ্ঞাপন করেন।

তিনি আরো বলেন, ইপসা স্বাস্থ্য সেবার যে পথ দেখিয়ে দিয়েছে সে পথ ধরে এগিয়ে যাওয়ার দায়িত্ব সকলের। এ সময় আরো বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য ও প: প: কর্মকর্তা ডাঃ সনজিব ত্রিপুরা, পরিবার পরিকল্পনা কর্মকর্তা সোহাগ ময় চাকমা, উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান চন্দ্র দেব চাকমা, মহিলা ভাইস চেয়ারম্যান মনিতা ত্রিপুরা, পানছড়ি প্রেস ক্লাবের সভ্পাতি নূতন ধন চাকমা প্রমূখ।

Exit mobile version