parbattanews

স্বীকৃতি পেলো গুইমারা টেনিস ক্লাব

Capture

নিজস্ব প্রতিনিধি:

বাংলাদেশ টেনিস ফেডারেশন কর্তৃক স্বীকৃতি পেয়েছে খাগড়াছড়ির গুইমারা টেনিস ক্লাব। সম্প্রতি আন্তর্জাতিক টেনিস ফেডারেশন (আই টি এফ) কর্তৃক পরিচালিত ‘জুনিয়র টেনিস ইনিশিয়েটিভ’ এ স্বীকৃতি দেয়।

জুনিয়রদের টেনিস খেলায় আগ্রহী করে তুলতে দীর্ঘদিন ধরে পার্বত্য জনপদের মান সম্পন্ন বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে যৌথ ভাবে কাজ করে যাচ্ছে ‘জুনিয়র টেনিশ ইনিশিয়েটিভ’ ও সেনাবাহিনীর গুইমারা রিজিয়ন। সে লক্ষে গুইমারা রিজিয়ন টেনিস গ্রাউন্ডে তরুনদের নিয়মিত প্রশিক্ষণের জন্য সেনাবাহিনীর পক্ষ থেকে রাখা হয়েছে একজন দক্ষ প্রশিক্ষক। ইতিমধ্যে তরুন ট্রেনাররা নিয়মিত টেনিস খেলায় প্যাকটিস করছেন।

সম্প্রতি গুইমারা ট্রেনিস গ্রাউন্ডে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বাংলাদেশ টেনিস ফেডারেশনের উপদেষ্টা গোলাম মোরশেদ খেলোয়াড়দের হাতে খেলার সমগ্রী তুলে দেন। এ সময় তিনি প্রশিক্ষণের মাধ্যমে পার্বত্যাঞ্চল থেকে ভলো মানের টেনিস তারকা তৈরা করা সম্ভব বলে আশাবাদ ব্যক্ত করেন।

এ সময় গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো. তোফায়েল আহাম্মেদ, বিজিবি’র গুইমারা সেক্টর কমান্ডার কর্ণেল মো. আকরামুল হকসহ সামরিক পদস্থ কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

Exit mobile version