স্মার্টফোন কেড়ে নেয়ায় মায়ের সাথে রাগ করে স্কুল ছাত্রীর আত্মহত্যা

fec-image

স্মার্টফোন কেড়ে নেয়ায় মায়ের উপর রাগ করে ঘাস নিধনের ওষুধ পান করে আত্মহত্যা করেছে ১০ম শ্রেণীর এক ছাত্রী। রবিবার (২১ ডিসেম্বর) রামগড় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসাধীন অবস্থায় সুমাইয়া আক্তার(১৫) নামে ওই স্কুল ছাত্রী মারা যায়। সে রামগড়ের পার্শ্ববর্তী ভুজপুর থানাধীন বাগানবাজার ইউনিয়নের পূর্ব গাজারিয়া গ্রামের আবুল বশরের মেয়ে।

পারিবারিক সূত্রে জানা যায়, শনিবার দুপুরে স্মার্টফোনে দীর্ঘক্ষণ ব্যস্ত থাকায় সুমাইয়ার মা তার কাছ থেকে ফোন কেড়ে নেয়। এতে সে মায়ের উপর রাগ করে ঘরে রক্ষিত ঘাস নিধনের ওষুধ পান করে। পরে তাকে রামগড় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন স্বজনরা। রবিবার চিকিৎসাধীন অবস্থায় সে হাসপাতালে মারা যায়। খবর পেয়ে রামগড় থানার পুলিশ তার মরদেহ উদ্ধার করে। খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে ময়নাতদন্ত শেষে লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।

রামগড় থানার সহকারী পরিদর্শক (এস আই) আনোয়ার হোসেন জানান, মেয়েটি স্থানীয় একটি হাই স্কুলে ১০ম শ্রেণীতে পড়তো। নিষেধ অমান্য করে স্মার্টফোন ব্যবহার করায় মা ফোনটি কেড়ে নেয়ায় রাগ করে সে ঘাস নিধনের বিষাক্ত ওষুধ পান করেছিল। তিনি বলেন, মরদেহ খাগড়াছড়িতে ময়নাতদন্ত করা হয়। ঘটনাস্থল ভুজপুর থানাধীন হওয়ায় ঐ থানায় এ ব্যাপারে একটি অপমৃত্যু মামলা হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আত্মহত্যা, রামগড়, স্মার্টফোন
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন