মানিকছড়িতে শিক্ষক সম্মেলন ও সংবর্ধনা

স্মার্ট বাংলাদেশ বাস্তবায়নে এগিয়ে আসতে হবে শিক্ষক সমাজকে

fec-image

মানিকছড়িতে শিক্ষক সম্মেলন ও সংবর্ধনা সভায় প্রধান অতিথি মো. জয়নাল আবেদীন বলেন, জাতি গঠনের প্রধান কারিগর শিক্ষক। একজন আদর্শ শিক্ষকের পাঠদানে জাতির পায় একটি শিক্ষিত সমাজ। জাতির পিতা বঙ্গবন্ধুর আদর্শ ও স্বপ্ন বাস্তবায়নে এখন প্রয়োজন স্মার্ট বাংলাদেশ গঠন। আর তা বাস্তবায়নে সবার আগে এগিয়ে আসতে হবে শিক্ষক সমাজকে।

বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি খাগড়াছড়ি জেলা শাখার নব-নির্বাচিত কমিটির সংবর্ধনা ও মানিকছড়ি উপজেলা কমিটি গঠনকালে আলোচনা সভা ও শিক্ষক সম্মেলন
অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগ সভাপতি মো. জয়নাল আবেদীন এমন কথা বলেন।

শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) সকাল ১১টায় উপজেলা অডিটরিয়ামে অনুষ্ঠিত আলোচনা সভা ও শিক্ষক সম্মেলনে সভাপতিত্ব করেন,প্রাথমিক শিক্ষক সমিতির উপজেলা কমিটির আহবায়ক চিংলাপ্রু মারমা।

এ সময় প্রধান বক্তা ছিলেন, খাগড়াছড়ি জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. মাঈন উদ্দীন, বিশেষ অতিথি ছিলেন, বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির কেন্দ্রীয় কমিটির যুগ্ন সম্পাদক মনিরুল ইসলাম, খাগড়াছড়ি জেলা কমিটির সভাপতি মো. মাসুদ পারভেজ, সাধারণ সম্পাদক কার্তিক ত্রিপুরা, জেলা কমিটির নির্বাহী সভাপতি মো. আনোয়ার হোসেন, নির্বাহী সম্পাদক কাজী সাইফুল ইসলাম প্রমুখ।

এছাড়া আলোচনা ও সংবর্ধনা সভার শুরুতে জেলা কমিটির নবনির্বাচিত কমিটির সভাপতি, সম্পাদকসহ অন্যান্যদের ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেন উপজেলা কমিটির আহবায়কসহ অন্যান্য শিক্ষকেরা।

পরে সাড়ে ১২ টায় দ্বিতীয় অধিবেশনে চিংলাপ্রু মারমাকে সভাপতি, মো. মনিরুল ইসলামকে সাধারণ সম্পাদক ও বিনয় কুমার চাকমাকে সাংগঠনিক সম্পাদক ঘোষণা করে ৫১ সদস্য বিশিষ্ট উপজেলা কমিটি গঠন করা হয়েছে ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন