parbattanews

সড়ক দুর্ঘটনায় আহত ৮ মাসের অন্তঃসত্ত্বা শাবনুর ঝুঁকিমুক্ত নন

আলীকদম প্রতিনিধি:

২৬ জুন ঈদুল ফিতরের দিন আলীকদম-ফাঁসিয়াখালী সড়কের মিরিঞ্জায় অতিরিক্ত যাত্রীবাহী একটি জিপ (নং ঢাকা-ল-২১২) ভয়াবহ দুর্ঘটনায় পতিত হয়। এতে ৪ জন মারা যায় এবং কমপক্ষে ১৯ জন আহত হয়। এরমধ্যে ৮ মাসের অন্তঃস্বত্ত্বা শাবনুর এখনো জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে। জীপ মালিক সমিতি মাত্র ৫ হাজার টাকা ক্ষতিপূরণ দিয়ে দায় সেরেছে। এরপর থেকে খবর নেয়নি কেউ।

জানা গেছে, এ সড়ক দুর্ঘটনায় আলীকদম উপজেলার চৈক্ষ্যং ইউনিয়নের পাট্টাখাইয়া গ্রামের দিনমজুর এরশাদ উল্লাহর মেয়ে শাবনুর তার স্বামীসহ গুরুতর আহত হয়। এসময় শাবনুর ও তার স্বামীকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়।

অর্থ সংকটের কারণে গত সপ্তাহে শাবনুরকে নিজ বাড়িতে নিয়ে আসা হয়। স্বামী এখনো হাসপাতালে।

শাবনুরের মা হাসিনা বেগম জানান, তার মেয়ে ৮ মাসের অন্তঃসত্ত্বা। মেয়ের কোমরের দুটি হাড় ভেঙ্গে গেছে। জীপ মালিক সমিতি মাত্র ৫ হাজার টাকা দিয়ে দায় সেরেছে। মেয়ের অপারেশন ও উন্নত চিকিৎসার জন্য ১ লক্ষ ৫০ হাজার টাকা প্রয়োজন।

তিনি বলেন, সকলের সম্মিলিত সহযোগিতা পেলে বাঁচতে পারে আট মাসের অন্তঃসত্ত্বা শাবনুর বেগমের (২২) জীবন। শাবনুর এখন অর্থ সংকটে নিজ বাড়িতে জীবন-মৃত্যুর মুখোমুখি। শাবনুরের মা হাসিনা বেগম তার মেয়ের জীবন বাঁচাতে ধনাঢ্য ব্যক্তিদের অর্থ সহযোগিতা কামনা করেছেন।

তিনি বলেন, স্থানীয় বিকাশ এজেন্ট (হাসান মাহমুদ)এর ০১৮৮১৫৭৮২৯৫ নম্বরে অর্থ সহযোগিতা করলে তার মেয়েকে হয়ত বাঁচানো যাবে।

Exit mobile version