সড়ক দুর্ঘটনায় খাগড়াছড়ি জেলা ছাত্রদলের দুই নেতাসহ আহত ৩

fec-image

খাগড়াছড়ির আলুটিলায় জেলা প্রশাসনের ম্যাজিস্ট্রেট (এনডিসি) বাসুদেব কুমার মালো’র গাড়ীর ধাক্কায় খাগড়াছড়ি জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক জাহিদুল আলম ও যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কাসেম রাসেলসহ তিন জন গুরুতর আহত হয়েছে। আহত অপর জন খাগড়াছড়ি শহরের কলা বাগানের মো. সাজু(২২)।

খাগড়াছড়ি জেলা বিএনপি জানায়, কোরবানীর গরু ক্রয় করার জন্য এ তিন ব্যক্তি রওনা হন। বৃহস্পতিবার (১৫ জুলাই) বিকাল সাড়ে ৪টার দিকে আলুটিলা উঠার সময় খা¯্রাং হোটেল এলাকায় বিপরীত দিক থেকে আসা ম্যাজিস্ট্রেট (এনডিসি) বাসুদেব কুমার মালো’র গাড়ীটি (ঢাকা মেট্রো গ- ১১-৮৮৮৮) নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা দিলে এরা আহত হয়। গাড়ীর চালক ছিলেন, অবসর প্রাপ্ত চালক চাথোয়াই মারমা। স্থানীয়রা আহতদের উদ্ধর করে খাগড়াছড়ি সদর হাসপাতালে ভর্তি করে।

খাগড়াছড়ি হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার রিপল বাপ্পি চাকমা জানান,আহতদের অবস্থা খুবই গুরুতর। এদের অনেকের হাত ও পা ভেঙ্গে গেছে।

খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রশীদ জানান, দুঘর্টনার খবর শুনেছি। তবে এ বিষয়ে কেউ অভিযোগ করেননি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

খাগড়াছড়ি জেলা বিএনপির সাধারণ সম্পাদক এমএন আবছার বলেন, দুঘর্টনার পর থেকে জেলা প্রশাসনের পক্ষ থেকে সার্বক্ষনিক খোঁজ-খবর নেওয়া হচ্ছে। আহতদের সব ধরনের চিকিৎসার খরচ জেলা প্রশাসন বহন করবেন বলেও জানিয়েছেন। ইতিমধ্যে জেলা প্রশাসনের কর্মকর্তারা চিকিৎসকদের সাথে কথা বলেছেন এবং একই আশ্বাস দিয়েছেন বলে জানান। তবে এ বিষয়ে জেলা প্রশাসনের কারো বক্তব্য পাওয়া যায়নি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন