parbattanews

হঠাৎ জরুরি সংবাদ সম্মেলনের ডাক তামিমের, কিন্তু কেন?

আবারো উত্তপ্ত দেশের ক্রিকেট পাড়া। উত্তাপ ছড়াচ্ছেন তামিম ইকবাল খান। ফিটনেস ইস্যুর রেশ না কাটতেই নতুন আলোচনার জন্ম দিলেন জাতীয় দলের এই ওয়ানডে অধিনায়ক। এক বিশেষ সংবাদ সম্মেলন ডেকেছেন তামিম। তবে বিসিবি’র নির্ধারিত নয়, একান্ত ব্যক্তিগত।

আর তাতেই গুঞ্জনের পালে জোর হাওয়া লেগেছে, মেলছে ডালপালা। কী এমন হলো, হঠাৎ ব্যক্তিগত সংবাদ সম্মেলন ডাকতে হলো অধিনায়ককে! না চাইলেও একটা প্রশ্ন তাই মনে উঁকি দিচ্ছে, তবে কি নেতৃত্ব ছাড়ছেন তামিম ইকবাল খান? রহস্যটা যদিও খোলাসা করেননি তামিম, তবে বড় কিছু ঘটতে যাচ্ছে তা নিশ্চিত।

জানা গেছে, আফগানিস্তান সিরিজ কাভার করতে চট্টগ্রামে আসা সাংবাদিকদের গতকাল গভীর রাতে খবর পাঠান তামিম, জানান আজ (বৃহস্পতিবার) দুপুর ১২টায় সংবাদ সম্মেলন করবেন, সবাইকে কিছু বিষয়ে জানাবেন। কী সেই বিষয়, এই ব্যাপারে জানতে চাইলে তামিমের উত্তর, ‘এটা কালকেই বলি। আজ আর কিছু জানতে চেয়েন না প্লিজ।’

গত কিছুদিনের ঘটনাপ্রবাহ ও সাম্প্রতিক পারফরম্যান্সের দিকে তাকালে যেকোনো কিছুর জন্যই প্রস্তুত থাকবে সমর্থকদের। তবে তামিমের ঘনিষ্ঠ সূত্র থেকে জানা যায়, নেতৃত্ব নিয়েই নাকি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত জানাবেন তামিম। অন্যথায় প্রশ্ন থেকেই যায়, তবে কী করতে যাচ্ছেন এই ড্যাসিং ওপেনার?

অবশ্য সময়টা খুব একটা ভালো যাচ্ছে না তামিমের। তিনি ধুঁকছেন। ফিটনেস নিয়ে, ব্যাটিংয়ের সাবলীলতা ও ছন্দ নিয়ে। আত্মবিশ্বাসও চলে এসেছে তলানিতে। বয়সের কারণে হোক বা ফিটনেসের ঘাটতিতে, তার চলনে-বলনে যে এর প্রভাব পড়ছে স্পষ্টই। এদিকে বিশ্বকাপের বাকি আছে আর ঠিক তিন মাস। এমতাবস্থায় আবার ব্যক্তিগত সংবাদ সম্মেলন! ভাবাচ্ছে সমর্থকদের।

Exit mobile version