হতদরিদ্রদের মাঝে খাগড়াছড়ি সদর জোনের চিকিৎসা সেবা

নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি:

খাগড়াছড়িতে তিন শতাধিক হতদরিদ্রের পাশে দাঁড়িয়ে বিনামূল্যে চিকিৎসা সেবা দিচ্ছে বাংলাদেশ সেনাবাহিনী। জেলা সদরের পুর্নবাসন-৩ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আলুটিলা সাবজোন এ মেডিক্যাল ক্যাম্পেইনের আয়োজন করে।

বুধবার (০৬ মার্চ ২০১৯) পরিচালিত মেডিক্যাল ক্যাম্পেইনে বাঙ্গালী এবং উপজাতীয় জনগোষ্ঠীর লোকজনরা চিকিৎসা সেবানিতে অংশগ্রহণ করেন। উক্ত মেডিক্যাল ক্যাম্পেইনে ক্যাপ্টেন ফাহমদি হাসান, মেডিক্যাল অফিসার, এমডিএস, খাগড়াছড়ি; ডা. ইমরান হোসেন, মেডিক্যাল অফিসার, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, মাটিরাঙ্গা এবং লে. মো. ফাহিম ফয়সাল সামিন, সাব জোন কমান্ডার, আলুটিলা উপস্থিত ছিলেন।

এ সময় স্থানীয় শিশুদের মাঝে চকলেট বিতরণ করেন সেনা কর্তৃপক্ষ। সাবজোন কমান্ডারের সাথে একান্ত সাক্ষাতে জানাযায় এ ধরণের মেডিক্যাল ক্যাম্পেইন খাগড়াছড়ি সদর জোন কর্তৃক ভবিষ্যতেও পরিচালিত হবে।

মেডিক্যাল ক্যাম্পেইন পরিচালনার জন্য স্থানীয় জনগণ সেনাবাহিনীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন এবং ভবিষ্যতেও এ ধরনের সহযোগিতা প্রদানের জন্য অনুরোধ জানান।

এ ব্যাপারে খাগড়াছড়ি সদর জোন কমান্ডার লে. কর্নেল মোহাম্মদ আরাফাত হোসেন, পিএসসিএর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, চিকিৎসা মানুষের মৌলিক অধিকার। পাহাড়ে দুস্থ ও গরীব অসহায় মানুষের চিকিৎসা সেবা প্রদানে খাগড়াছড়ি সদর জোন নিয়মিত মেডিক্যাল ক্যাম্পেইন পরিচালনা করেছে। ভবিষ্যতেও সদর জোন কর্তৃক এ ধরনের পদক্ষেপ গ্রহণ করা হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন