parbattanews

হাফছড়ি উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ

Untitled

নিজস্ব প্রতিনিধি:

খাগড়াছড়ির গুইমারা উপজেলার হাফছড়ি উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মঝে পুরস্কার বিতরণ করা হয়েছে।

শুক্রবার বিকালে অনুষ্ঠিতনে প্রধান অতিথির বক্তব্যে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান কংজরী চৌধুরী বলেন, আগামী প্রজন্মকে সুশিক্ষায় শিক্ষিত করে দক্ষ নাগরিক হিসেবে গড়ে তুলে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে সরকার নিরলশ কাজ করে যাচ্ছে। শিক্ষিত জাতি ছাড়া যেমন দেশ ও সমাজের উন্নয়ন সম্ভব নয় তেমনি দেশকে এগিয়ে নিতে হলে শিক্ষিত ও দক্ষ জাতির প্রয়োজন বলে মন্তব্য করেন তিনি।

স্কুল পরিচালনা কমিটির সভাপতি চাইথোয়াই চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন, গুইমারা উপজেলা নির্বাহী কর্মকর্তা বি.এম মশিউর রহমান, গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মোস্তাফিজুর রহমান। বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোয়াজ্জেম হোসেন, উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক মো. আইয়ুব আলী প্রমূখ। এ ছাড়াও শিক্ষার্থী ও তাদের অভিভাবকসহ স্থানীয় জনপ্রতিনিধি উপস্থিত ছিলেন। পরে প্রধান অথিতি বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার তুলে দেন।

Exit mobile version