হামলার অভিযোগে বান্দরবান জেলা বিএনপির সংবাদ সম্মেলন

fec-image

বান্দরবান জেলা যুবদলের সভাপতি মোঃ হারুনুর রশিদ কে প্রাণ নাশের হুমকি ও সাধারণ সম্পাদক শিমুল দাশের উপর হামলা ও সহ- সাংগঠনিক সম্পাদক সম্পাদক আরিফ উদ্দিন চৌধুরীর অফিসে হামলার অভিযোগ এনে সাংবাদিক সম্মেলন করেছে জেলা যুবদল।

শুক্রবার (২১ ফেব্রুয়ারি) সকালে স্থানীয় একটি রেস্টুরেন্টে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বলা হয়- ১৯ ফেব্রুয়ারি জেলা বিএনপির সাধারণ সম্পাদক জাবেদ রেজার নির্দেশে ও জহির উদ্দিন মাসুমের নেতৃত্বে ১০-১২ জন যুবক জেলা যুবদলের সাধারণ সম্পাদক শিমুল দাশের নোয়া পাড়াস্থ বাসায় হামলা করে। সেখান থেকে তাকে জোর করে বান্দরবান বাজারস্থ সহ-সাংগঠনিক সম্পাদক সম্পাদক আরিফ উদ্দিন চৌধুরীর ব্যবসা প্রতিষ্ঠানে নিয়ে আসে।

সেখানে আরিফ উদ্দিন চৌধুরীর ব্যবসায় ভাংচুর করা হয় এবং সেই অফিসে উপস্থিত জেলা যুবদল সভাপতি মোঃ হারুনুর রশিদ কে প্রাণ নাশের হুমকি প্রদান করেন তারা।

লিখিত বক্তব্যে যুবদল নেতৃবৃন্দ জানান- ঘটনার বিষয়ে বান্দরবান সদর থানায় পৃথক দুটি অভিযোগ ও একটি জিডি দায়ের করেছেন তারা।

সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন জেলা যুবদলর সভাপতি মোঃ হারুনুর রশিদ, সাধারণ সম্পাদক শিমুল দাশ, সহ- সাংগঠনিক সম্পাদক সম্পাদক আরিফ উদ্দিন চৌধুরী, জেলা স্বেচ্ছাসেবক দল নেতা মোঃ জাহাঙ্গীর আলম, সিনিয়র সহ-সভাপতি দৌলতুল কবির খান ছিদ্দিকী, জেলা যুবদলের যুগ্ন সম্পাদক আব্দুল আলিম মুন্না, ছাত্রদল সাধারণ সম্পাদক অমিত ভূষন তংচঙ্গ্যা, মো: জিয়া উদ্দীন, মো: হেলাল উদ্দীন, কামরান ফারুক,মো: হেলাল প্রমুখ।

এদিকে ঘটনার বিষয়ে জেলা বিএনপির সাধারণ সম্পাদক মো: জাবেদ রেজা জানান- ‘আমি একজন পরিচ্ছন্ন রাজনীতিবিদ সামনে পৌর নির্বাচন। নির্বাাচনকে ঘিয়ে আমার বিরুদ্ধে একটি মহল মিথ্যাচার করছে’।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: বান্দরবান, বিএনপি, সংবাদ সম্মেলন
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন