parbattanews

হেডম্যানদের নিরাপত্তার জন্য সরকারের কাছে বোমাং রাজা উ চ প্র ‘র আহ্বান

বান্দরবানে সংবাদ সম্মেলনে বক্তব্য রাখছেন বোমাং রাজা উ চ প্রু

রাজস্থলী উপজেলার ৩৩৩ নম্বর ঘিলাতলী মৌজার হেডম্যান ও সাবেক ইউপি চেয়াম্যান দ্বীপময় তালুকদার হত্যাকাণ্ডে সুষ্ঠ তদন্ত ও হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে বান্দরবান বোমাং রাজা সংবাদ সম্মেলন করেছেন।

মঙ্গলবার (২৯ অক্টোবর) দুপুরে বান্দরবান বোমাং হেডম্যান এসোসিয়েশনের আয়োজনে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে হেডম্যান দীপময় তালুকদারকে নৃশংস হত্যার নিন্দা ও তীব্র প্রতিবাদ জানান বান্দরবান বোমাং সার্কেলের চীফ রাজা উ চ প্রু।

এ সময় তিনি বলেন, হেডম্যান দীপময় এলাকার উন্নয়নে বিভিন্ন কাজ করে গেছেন। তিনি সাহসী ছিলেন। ঘটনায় জড়িত দোষীদের উপযুক্ত শাস্তি প্রদান ও বোমাং সার্কেলের সকল হেডম্যানদের নিরাপত্তা নিশ্চিত করতে সরকারের কাছে অনুরোধ জানান।

হেডম্যান এসোসিয়েশনের সাধারণ সম্পাদক হেডম্যান টিমং প্রু মারমার সঞ্চালনায় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, প্রয়াত রাজা মং শৈ প্রু চৌধুরীর পুত্র নুমং প্রু (বড় বাবু), ৩৩৭ নম্বর বালাঘাটা মৌজার হেডম্যান সাচ প্রু (মংনু হেডম্যান),  রোয়াংছড়ি আলেক্ষ্যং মৌজার হেডম্যান সা শৈ প্রু, ৩১৪ নম্বর সুয়ালক মৌজার হেডম্যান মং থোয়াইচিং মারমা, আলীকদম হেডম্যান মং ক্য নু মারমা, থানচি সদর মৌজার হেডম্যান হ্লাফ সু মারমা, রুমা উপজেলার খমংখ্যাং মৌজার হেডম্যান লাল লিয়ান সম বম (পালিয়ান) প্রমুখ।

Exit mobile version