parbattanews

হোয়াইক্যং আওয়ামী লীগের প্রতিবাদ সভা

হোয়াইক্যং আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়

হোয়াইক্যং ইউনিয়ন ও কতিপয় ওয়ার্ড আওয়ামী লীগের পরিক্ষিত ও ত্যাগী নেতাকর্মীদের বিরুদ্ধে চিহ্নিত এক মাদককারবারী ভিত্তিহীন ও মিথ্যা প্রপাগান্ডা ছড়াচ্ছে অভিযোগ করে প্রতিবাদ সভা করেছে ২ নং ওয়ার্ড আওয়ামী লীগ।

মঙ্গলবার (১৯ নভেম্বর) বিকেল ৩ টায় ওয়ার্ড আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতি নুরতাজুল মোস্তফা শাহীন শাহ’র সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন টেকনাফ উপজেলা আওয়ামী লীগের সদস্য ও সাবেক ছাত্রনেতা আজিজুল হক। সাধারণ সম্পাদক আবু তাহেরের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন প্রবীণ আওয়ামী লীগ নেতা আব্দুল খলিল ও ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন সিকদার।

এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের কর্মকর্তা যথাক্রমে সরওয়ার আলম, আব্দুল মান্নান, আলী আজগর, রাশেদুল হক, খোরশেদ আলম, মোঃ আয়ুব আলী, আবুল হোছন, আবুল হাসেম, হাজী মোহাম্মদ রফিক, জমির মিয়া, দানু মিয়া, জুলু মিয়া, রাজু, আব্দু সালাম, মোঃ হোছন, সোনা মিয়া, মোহাম্মদ হানিফ, আব্দুল আজিজ, আব্দু রহিম, নুর হোছন, সৈয়দ আলম, মোঃ শফিক, মোঃ রফিক প্রমূখ।

সভায় বক্তারা বলেন, মাদকসহ হাতেনাতে আটক বশির আহমদ (জিআর ১১৬/১২) কর্তৃক হোয়াইক্যং ইউনিয়ন আওয়ামী লীগ ও কতিপয় ওয়ার্ড আওয়ামী লীগের নেতাদের বিরুদ্ধে ভিত্তিহীন ও মিথ্যা প্রপাগান্ডা ছড়িয়েছে। যা অমার্জনীয় অরাধ। একজন চিহ্নিত মাদক ব্যবসায়ীর মুখে এ সব অভিযোগ মানায় না। অনতিবিলম্বে তার বক্তব্য প্রত্যাহার করা না হলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

তারা বলেন, পাশাপাশি তিনি হোয়াইক্যং ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলনে প্রার্থী হওয়ার জন্য সুসংগঠিত কমিটিগুলোকে অবৈধ ও অগণতান্ত্রিকভাবে অকার্যকার করার চেষ্টা চালাচ্ছেন। যার কমিটির মেয়াদ আরো এক বছর রয়েছে। এ ব্যাপারে কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি সম্পাদকের দৃষ্টি আকর্ষণ করা হয়।

এ ছাড়া সম্প্রতি ওয়ার্ডের কমিটির যুব ও ক্রীড়া সম্পাদক নুরুল আলমের মৃত্যুতে শোক প্রস্তাব আনা হয়। তার জন্য আর্থিক অনুদান ঘোষণা করে ওয়ার্ড কমিটির নেতৃবৃন্দ।

Exit mobile version