parbattanews

হোয়াইক্যং ইউনিয়ন আ’লীগের উদ্যোগে জেল হত্যা দিবস পালন

বাংলাদেশ আওয়ামী লীগ টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে ঐতিহাসিক জেল হত্যা দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

৩রা নভেম্বর বিকেল ৩টায় হোয়াইক্যং ইউনিয়ন আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে জাতীয় চার নেতাকে শ্রদ্ধার সাথে স্মরণ করে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হারুনর রশিদ সিকদারের সভাপতিত্বে সাধারণ সম্পাদক আজিজুল হকের পরিচালনায় সশ্রদ্ধচিত্তে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান থেকে জাতীয় চার নেতার ইতিহাস ঐতিহ্য নিয়ে বক্তব্য রাখা হয়।

এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা আব্দু রহিম লালু, কামাল উদ্দিন বাচু, সাবেক মেম্বার গোলাম আকবর, আলমগীর চৌধুরী, এনামুল হক, মাস্টার আবুল হোসেন, সৈয়দ হোসেন সিকদার, সাংবাদিক নুরতাজুল মোস্তফা শাহীন শাহ, এক ও দুই নম্বর ওয়ার্ডের মো. তাহের, আজিজুর রহমান, আলি আজগর লালু, মো. আলম, রশিদ আহমদ প্রমুখ।

বক্তারা বলেন, বিশ্বের ইতিহাস কলঙ্কময় দিন ১৯৭৫ সালের ১৫ আগস্ট ও ৩রা নভেম্বর। দেশের সাথে বিশ্বাস ঘাতকতা করে দেশদ্রোহীরা এসব দিনগুলোকে কলঙ্কিত করে রাখে। দেশের সূর্য সন্তানদের স্মরণ করে বক্তারা আরও বলেন, মুক্তিযুদ্ধের বিজয় ও চেতনা ধরে রাখতে ঐক্যবদ্ধভাবে কাজ করছে হোয়াইক্যং ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

Exit mobile version