parbattanews

হ্নীলার সাবেক চেয়ারম্যান মীর কাশেম আর নেই: রবিবার সকাল ১০ টায় জানাজা

Capturt copy

টেকনাফ প্রতিনিধি:

কক্সবাজার জেলার টেকনাফের হ্নীলা ইউপির সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মাষ্টার মীর কাশেম(৬৭) আর নেই। শনিবার বিকাল ৫টা ৪০মিনিটে কক্সবাজার জেনারেল হাসপাতালে তিনি ইন্তেকাল করেছেন।

জানা যায়, মাষ্টার মীর কাশেম ঐহাসপাতালে বিশেষজ্ঞ ডাক্তারের তত্ত্বাবধানে চিকিৎসাধীন ছিলেন। এর আগে (২০১৪ সালের অক্টোবর থেকে) চেয়ারম্যান মীর কাশেম ব্রেইন টিউমারে আক্রান্ত হয়ে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতাল ও ঢাকার ইউনাইটেড হাসপাতালে চিকিৎসা নেন। তিনি হ্নীলা নাইক্ষ্যংখালী আলী আকবরপাড়া এলাকার মরহুম আব্দুস সোবহান মেম্বারের বড় ছেলে। মৃত্যুকালে মা, ভাই, স্ত্রী, ৫ছেলে, ২মেয়ে, নাতি-নাতনী সহ অসংখ্য আত্মীয় স্বজন এবং গুণগ্রাহী রেখে গেছেন।

রবিবার রাত ১০ টায় কক্সবাজার ঈদগাহ মাঠে মরহুমের ১ম নামাজে জানাজা অনুষ্টিত হবে। হ্নীলা বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে মরহুমের ২য় নামাজে জানাজা শেষে মৌলভীবাজারস্থ পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হবে বলে জানা গেছে।

এদিকে সাবেক চেয়ারম্যান মাষ্টার মীর কাশেমের মৃত্যুতে পুরো হ্নীলায় শোকের ছায়া নেমে এসেছে। বিভিন্ন সংগঠন, প্রতিষ্ঠানে, রাজনৈতিক নেতা-কর্মী সাবেক এ চেয়ারম্যানের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন।

Exit mobile version