parbattanews

হ্নীলা মঈন উদ্দিন মেমোরিয়াল কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

বিপুল উৎসাহ-উদ্দীপনায় অনুষ্ঠিত হলো কক্সবাজারের আলোড়ন সৃষ্টিকারী কলেজ টেকনাফের হ্নীলা মঈন উদ্দিন মেমোরিয়াল কলেজের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা।

রবিবার (১২ ফেব্রুয়ারি) সকালে কলেজ প্রাঙ্গণে আয়োজিত পুরস্কার বিতরণ অনুষ্ঠান শেষ হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলেজের অন্যতম ট্রাস্টি হাজি এমদাদ উল্লাহ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার প্রধান সমন্বয়ক মাওলানা ইব্রাহিম খলিল ও ট্রাস্টি মিনহাজ উদ্দিন আহমেদ।

প্রধান অতিথি হাজি এমদাদ উল্লাহ বলেন, ‘নতুন প্রজন্মকে দেশ ও জাতীয় চেতনার সঙ্গে সম্পৃক্ত করতে তাদেরকে পরিপূর্ণভাবে ক্রীড়া ও সংস্কৃতি চেতনায় গড়ে তুলতে হবে। আমাদের কলেজের তরুণরা খেলাধুলা ও সংস্কৃতি চর্চায় উৎকর্ষতা অর্জনের মাধ্যমেই উপজেলা, জেলা ও জাতীয়ভাবে বিভিন্ন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হবার মতো বিজয় অর্জন করবে।’ কিন্তু এ প্রজন্মরা সেটা দেখেও বাস্তবে চর্চা করেনা। অথচ গেল বিশ্বকাপ উম্মাদনায় মেতে উঠেছিল সবাই। কলেজের শিক্ষার্থীরা সেটা দেখে বাস্তবে প্রতিফলন করলে অন্তত উপকৃত হতো।

ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় শতাধিক শিক্ষার্থী ৬টি ইভেন্টে প্রতিদ্বন্দ্বিতা করে।

নাফ নদী ফুটবলে চ্যাম্পিয়ন ও বাঁকখালী ফুটবল দল রানার্সআপ হওয়ার গৌরব অর্জন করে।

কলেজের অধ্যক্ষ আ.ন.ম তৌহিদুল মাশেক তৌহিদের সভাপতিত্বে অনষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সাংবাদিক ইউনিয়ন কক্সবাজারের কোষাধ্যক্ষ ছৈয়দ আলম, আলীখালী সিকদার ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক জাবের সিকদার, হ্নীলা আল্লামা ইসহাক মেডিকোর স্বত্ত্বাধিকারী মো. আব্দুল কুদ্দুছ, স্বপ্নীল ইলেক্ট্রনিক্সের স্বত্ত্বাধিকারী মোহাম্মদ নুর, এনজিও কর্মকর্তা ইন্দ্রজিত, কক্সবাজার রেফারী এসোসিয়েশনের সদস্য শফিকুল ইসলাম মাহাদী, জিয়াবুল হোছাইন জয়, শাহ জালাল ছোটন, ফুটবলার আবু হানিফ প্রমুখ।

পরে অতিথিরা বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

এসময় কলেজ শিক্ষকদের মধ্য থেকে উপস্থিত ছিলেন হিসাব বিজ্ঞান বিভাগের প্রভাষক কায়সার রশিদ, আমিরুন নেসা খুকি, মোহাম্মদ হোছাইন কুতুবী, হেলাল উদ্দিন, আল আমিন সোহাগ ও সাখাওয়াত হোসেন।

ফাইনাল খেলায় রেফারি ছিলেন কক্সবাজার রেফারি এসোসিয়েশনের সদস্য আবছার মাহমুদ, মোহাম্মদ ইসমাঈল ও বেলাল উদ্দিন।

Exit mobile version