Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

১০ ফেব্রুয়ারি রাঙামাটি জেলায় সকাল-সন্ধ্যা অবরোধ

প্রেস বিজ্ঞপ্তি:

আগামী ১০ ফেব্রুয়ারি রাঙামাটি জেলায় সকাল-সন্ধ্যা সড়ক ও নৌপথ অবরোধ সফল করার আহ্বান জানিয়েছে পার্বত্য চট্টগ্রামের আঞ্চলিক সংগঠন ইউপিডিএফের সহযোগী সংগঠন হিল উইমেন্স ফেডারেশন।

বিবৃতিতে বলা হয়েছে,  রাঙামাটি জেলার বিলাইছড়িতে মারমা সম্প্রদায়ের দুই বোনকে ধর্ষণ ও যৌন নিপীড়নের ডাক্তারি পরীক্ষার রিপোর্ট প্রকাশপূর্বক ধর্ষকদের বিরুদ্ধে আইন অনুযায়ী সর্বোচ্চ শাস্তির দাবিসহ ৬ দফা দাবিতে আগামী ১০ ফেব্রুয়ারি ২০১৮, শনিবার রাঙামাটি জেলায় সকাল-সন্ধ্যা সড়ক ও নৌপথ অবরোধ কর্মসূচি সফল করার আহ্বান জানিয়েছে হিল উইমেন্স ফেডারেশন।

সংগঠনের কেন্দ্রীয় সভাপতি নিরূপা চাকমা ও সাধারণ সম্পাদক মন্টি চাকমা আজ বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) সংবাদ মাধ্যমে প্রদত্ত এক বিবৃতিতে এই আহ্বান জানান।

উল্লেখ্য, গত ৩ ফেব্রুয়ারি ঢাকায় হিল উইমেন্স ফেডারেশন, সিপিবি নারী সেল ও সমাজতান্ত্রিক মহিলা ফোরামের যৌথ সংবাদ সম্মেলন থেকে হিল উইমেন্স এই অবরোধ এ কর্মসূচির ঘোষণা দেয়।

সংবাদ মাধ্যমে দেওয়া বিবৃতিতে নেতৃবৃন্দ রাঙামাটি শহর এলাকা অবরোধ আওতামুক্ত থাকবে বলে জানিয়েছেন। এছাড়া এ্যাম্বুলেন্স ও রোগী বহনকারী গাড়ি, ফায়ার সার্ভিস, জরুরী বিদ্যুৎ সরবরাহ এবং সংবাদপত্র-সাংবাদিক বহনকারী গাড়ি অবরোধের আওতামুক্ত থাকবে বলেও বিবৃতিতে জানানো হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন