১১ বছর পর কাপ্তাই ইউনিয়ন বিএনপির কমিটি গঠন

fec-image

দীর্ঘ ১১ বছর পর কাপ্তাই ইউনিয়ন বিএনপির কমিটি গঠন করা হয়েছে। মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) বিকাল ৫টায় রাঙ্গামাটি জেলা বিএনপি কার্যালয়ে সকল কাউন্সিলারদের মতামতের ভিত্তিতে ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হয়।

কাপ্তাই ইউনিয়ন বিএনপির সভাপতি লোকমান আহমদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক শামসুল আলম নুর মুন্নার সঞ্চালনায় কাউন্সিল অনুষ্ঠিত হয়। কাউন্সিলে প্রধান অতিথি ছিলেন কাপ্তাই উপজেলা বিএনপির আহবায়ক সৈয়দ ইসমাইল হোসেন নিজামী।

বক্তব্য রাখেন, কাপ্তাই উপজেলা বিএনপির সদস্য সচিব জাফর আহমদ স্বপন, বিএনপি নেতা হাফিজুর রহমান ও কর্ণফুলী কলেজ শাখার সাবেক ছাত্রদলের প্রতিষ্ঠতা সভাপতি আশিষ চৌধুরীসহ প্রমুখ। কাউন্সিলে সকল সদস্যদের মতামতের ভিত্তিতে নতুন কমিটির মোঃ ইউসুফকে সভাপতি, সিনিয়র সহসভাপতি শামসুল আলম নুর মুন্না, সাধারণ সম্পাদক কামাল হাকিম ও সাংগঠনিক সম্পাদক শাহাবুদ্দীনের নাম ষোষণা করা হয়।

এ সময় রাঙ্গামাটি জেলা বিএনপির সভাপতি হাজী শাহ আলম, সাধারণ সম্পাদক দীপেন তালুকদার ও সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট পনিরসহ সকল জেলা ও উপজেলার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিকে কাপ্তাই ইউনিয়ন বিএনপির নতুন কমিটির সভাপতি মোঃ ইউসুফ বলেন, রাজপথে লড়াইয়ের মাধ্যমে বন্ধি খালেদা জিয়াকে মুক্ত করা হবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: খালেদা জিয়া, বিএনপি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন