parbattanews

লংগদু সেনা জোন পার্বত্যাঞ্চলে শান্তি, সম্প্রীতি বজায় রাখার স্বার্থে কাজ করে যাচ্ছে -ব্রি. জে. মাহাবুব উল আলম

S0826160

লংগদু প্রতিনিধি:

খাগড়াছড়ি ২০৩ পদাতিক ব্রিগেডের ব্রিগেড কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল স ম মাহাবুব উল আলম পিএসসি বলেছেন, লংগদু সেনা জোন পার্বত্যাঞ্চলে শান্তি, সম্প্রীতি ও স্থিতিশীলতা বজায় রাখার স্বার্থে কাজ করে যাচ্ছে। ১৯৪৯ সালের ৭ ফ্রেব্রুয়ারি ২য় ই. বেঙ্গলের জন্ম হয়। যা পরবর্তীতে জুনিয়র টাইগার্স নামে পরিচিতি লাভ করে। ইতিহাস, ঐতিয্যের দিক থেকে অত্যান্ত গৌরবের এই ইউনিট। এই ইউনিটে কাজ করতে পারা খুবই সম্মানের।

রোববার, বেলা সাড়ে ১২টায়, রাঙামাটির লংগদু সেনা জোনের ২ই. বেঙ্গল রেজিমেন্টের (জুনিয়র টাইগার্স) ৬৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জোন সদর দপ্তরে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আলোচনা সভায় লংগদু জোনের জোন কমান্ডার লে. কর্ণেল মো. আ. আলীম চৌধুরী সভাপতিত্ব করেন।

সভায় আরো উপস্থিত ছিলেন, রাজনগর বিজিবি জোনের অধিনায়ক লে. কর্ণেল তারেক বেনজীর, লংগদু জোনের উপ-অধিনায়ক মেজর গোলাম আজম, লংগদু উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. তোফাজ্জল হোসেন, রাঙামাটি জেলা পরিষদের সদস্য মো. জানে আলম, মাইনীমুখ ইউপি চেয়ারম্যান আব্দুল বারেক সরকারসহ বিভিন্ন সেনা কর্মকর্তা, সদস্য ও গণ্যমান্য ব্যাক্তিগণ।

প্রধান অতিথি আগত অতিথিবৃন্দদের সাথে নিয়ে আনুষ্ঠানিকভাবে ২ই. বেঙ্গলের ৬৭তম প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন।

প্রধান অতিথির বক্তব্যে ব্রিগেডিয়ার জেনারেল স ম মাহাবুব উল আলম আরো বলেছেন, সন্ত্রাস ও সন্ত্রাসীদের পৃষ্টপোষণকারী যে হোক না কেন তাকে ছাড় দেওয়া হবে না। এলাকবাসীর ও এলাকার শান্তি শৃঙ্খলা বজায় রাখার স্বার্থে চাঁদাবাজ, সন্ত্রাসীদেরেকে ধরিয়ে দেওয়ার আহবান তিনি।

Exit mobile version