parbattanews

৫ গোলে লিভারপুলকে হারিয়ে শীর্ষে আর্সেনাল

ইংলিশ প্রিমিয়ার লিগের হাইভোল্টেজ ম্যাচ, যেমন উত্তেজনা ছড়ানোর কথা তেমনই ছড়ালো। ৫ গোলের রুদ্ধশ্বাস এক থ্রিলার উপভোগ করলেন ফুটবলপ্রেমীরা, যাতে লিভারপুলকে হারিয়ে শেষ হাসি হাসলো আর্সেনাল।

এমিরেটস স্টেডিয়ামে রোববার রাতে লিভারপুলকে ৩-২ গোলে হারিয়েছে আর্সেনাল। শুরুতেই গাব্রিয়েল মার্তিনেলির গোলে এগিয়ে যাওয়ার পর আর্সেনালের পরের গোল দুটি করেন বুকায়ো সাকা। লিভারপুলের দুই গোলদাতা ডারউইন নুনেস ও রবের্তো ফিরমিনো।

এই জয়ের পর ৯ ম্যাচের ৮টিতেই জিতে ২৪ পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষস্থানটি দখলে নিয়েছে আর্সেনাল। ১ পয়েন্ট কম নিয়ে দুইয়ে নেমে গেছে ম্যানচেস্টার সিটি। লিভারপুল দশ নম্বরে।

ম্যাচে বল দখলে পিছিয়ে থাকলেও আক্রমণে এগিয়ে ছিল আর্সেনাল। সবচেয়ে বড় কথা তাদের আক্রমণগুলো ছিল গোছানো। ১১ শটের ৭টিই লক্ষ্যে রাখতে পারে স্বাগতিকরা। অন্যদিকে লিভারপুলের ৮ শটের মাত্র ৩টি ছিল লক্ষ্যে।

ম্যাচ শুরু হতে না হতেই উল্লাস আর্সেনাল শিবিরে। ৫৭ সেকেন্ড তখন মাত্র। মাঝমাঠ থেকে বল পায়ে বুকায়ো সাকা অনেকটা এগিয়ে বাঁ দিকে পাস দেন মার্টিন ওডেগোরকে, তিনি বাড়ান ডি-বক্সে। ছুটে গিয়ে কোনাকুনি শটে গোল করেন তরুণ ব্রাজিলিয়ান ফরোয়ার্ড মার্তিনেলি (১-০)।

গোল হজম করে তা শোধ করতে মরিয়া হয়ে উঠে লিভারপুল। অবশেষে ৩৪ মিনিটে দলকে সমতায় ফেরান নুনেস। লুইস দিয়াসের বক্সে বাড়ানো বল পেয়ে গোলরক্ষককে পরাস্ত করেন উরুগুয়ের এই ফরোয়ার্ড (১-১)।

Exit mobile version