বাইশারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামাল হোসাইনের বিদায় সংবর্ধনা

fec-image

আবদুল হামিদবান্দরবানের নাইক্ষংছড়ি উপজেলার ২১ নং বাইশারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলহাজ্ব মো. কামাল হোসাইনের অবসর জনিত বিদায় সংবর্ধণা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

১৬ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) বিকাল ৩টার সময় বাইশারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত বিদায়ী সংবর্ধণা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা সহকারী শিক্ষা অফিসার আক্তার উদ্দিন।

সহকারী শিক্ষক মো. সেলিম ও বেলাল এর যৌথ পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাইক্ষংছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক মো. শফিউল্লাহ।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আজ যিনি আমাদের মাঝ থেকে অবসর জনিত বিদায় নিচ্ছেন তিনি হলেন প্রধান শিক্ষক আলহাজ্ব মো. কামাল হোসাইন। তিনি ছিলেন একজন বিশাল গুনের অধিকারি। যার অবদান শুধু বাইশারীতে নয় পুরো উপজেলায় তাঁর সুনাম রয়েছে। তার বিদায়ী সংবর্ধণা অনুষ্ঠানে আমি তার দীর্ঘ হায়াত কামনা ও সকলের নিকট দোয়া ছাই।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলে পরিষদ সদস্য বাবু ক্যানওয়ান চাক, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মংলা মার্মা, উপজেলা শিক্ষা অফিসার ত্রিরতন চাকমা, ইউপি চেয়ারম্যান মো. আলম কোম্পানি, বাইশারী উচ্চবিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মো. ওমর ফারুক, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি জাহাঙ্গীর আলম বাহাদুর, উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আবদুস সাত্তার, সহকারী শিক্ষক তারেকা পারভীন, ইউনিয়ন ছাত্র লীগ সভাপতি এস এন কে রিপন প্রমুখ।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগ সভাপতি বদরুল্লাহ, কলেজ ছাত্র লীগ সাবেক সাধারণ সম্পাদক মুমিনুল আলম মুমু, ইউনিয়ন আওয়ামিলীগ সাংগঠনিক সম্পাদক মো. আবদুর রহিম, প্রধান শিক্ষক হামিদুল হক, মংলায়ে মারমা, রুবায়েদ নাহিদ নুর, মিজানুর রহমান, মো. ইদ্রিস, তসলিমা ছিদ্দিকা, রজত আরা মংলাগ্য মারমা প্রমুখ।

অনুষ্ঠানে মানপত্র পাঠ করেন বাইশারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক চিংচালা চাক, সাগত বক্তব্য রাখেন কে অংচাক।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন