parbattanews

রামুতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর অভিযোগ

অভিযোগ

নিজস্ব প্রতিনিধি:

রামু উপজেলার গর্জনীয়া ইউনিয়নের উত্তর বড়বিল হাজির পাড়া গ্রামের অসহায় স্বামী স্ত্রীর বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরি করেছেন। ডায়েরিতে উল্লেখ করা হয়েছে, স্বামী নাছির উদ্দিন বিগত ২০০৯ সালে ভালবেসে মহেশখালী থানার মাতারবাড়ী সিকদার পাড়া গ্রামের রমিজ উদ্দিনের মেয়ে সোহেদা ইয়াছমিনকে বিবাহ করেন। বিয়ের পর থেকে চট্টগ্রামের ইপিজেড এলাকায় স্বামীর চাকরী করার সুবাদে ভাড়া বাসায় বসবাস করতেন।

তাদের একটি পুত্র সন্তান আছে। তাদের দিনকাল ভালোই কাটছিল। স্বামীর অজান্তে স্ত্রী পরকীয়া আসক্ত হয়। অসহায় স্বামী তারপরেও সন্তানের মুখের দিকে থাকিয়ে সব সহ্য করে নিত।

এরই মধ্যে গত ৫ মাস পূর্বে স্ত্রী কাউকে না জানিয়ে অজানার উদ্দেশ্যে পাড়ি জমায়। তিনি বিভিন্ন জায়গায় খোজাখুজির পর বিষয়টি শ্বশুর রমিজ উদ্দিনকে অবহিত করে। তাদের কোন সাড়া না পেয়ে তিনি বাসা ছেড়ে গ্রামের বাড়ীতে চলে আসে। তার কিছু দিন পর স্ত্রী ফোন করে বলে সে অন্যজনকে বিয়ে করেছে। স্বামীকে মৌখিক ভাবে তালাকের কথাও জানিয়ে দেয়।

তবে ৪ মাসের মাথায় পূনরায় স্বামীর ঘরে ফেরত আসার জন্য মোবাইল ফোনে জানিয়ে দেয়। যদি তাকে পূনরায় গ্রহণ না করে সে আত্মহত্যাসহ পরিবারের লোকজনকে মিথ্যা নারী নির্যাতন মামলায় ফাঁসিয়ে দেওয়ার হুমকি প্রদান করে। যার কারণে স্বামী অসহায় হয়ে জীবনের নিরাপত্তা চেয়ে রামু থানায় সাধারণ ডায়েরি করেছেন। যার ডায়েরি নং- ১১১০।

নাছির উদ্দিন জানান, তিনি এখন অসহায়। সংসারে আমার অনুপস্থিতির সুযোগকে কাজে লাগিয়ে কাপড় চোপড় মূল্যবান জিনিষ পত্র, বিয়ের স্বর্ণালংকার এবং নগদ টাকা ৪৫ হাজার টাকা নিয়ে যায়। এছাড়া বর্তমানে অজ্ঞাত নামা মোবাইল ফোনে প্রতিনিয়ত হুমকি প্রদান করে যাচ্ছে। স্বামী নাছির উদ্দিন আরো বলেন, শ্বশুর শ্বাশুরী এতে তাকে কোন সহযোগীতা না করে তার সন্তানকেও রেখে দিয়েছে এবং উল্টো হুমকি দিয়ে আসছে।

Exit mobile version