উখিয়ায় মোবাইল চুরির অভিযোগে দুই যুবককে বেঁধে নির্যাতনের ঘটনায় গ্রেফতার ২

fec-image

কক্সবাজারের উখিয়ার পালংখালী ইউনিয়নের থাইংখালীতে মোবাইল চুরির অভিযোগ তুলে দুই যুবককে রশি দিয়ে বেঁধে নির্যাতনের ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে দুইজনকে গ্রেফতার করেছে।

থানা সূত্রে জানা গেছে, উখিয়ার থাইংখালী হাকিমপাড়া গ্রামের একটি বসতবাড়ির উঠানে হাত-পা বেঁধে দুই যুবককে নির্দয়ভাবে প্রহার করছিল অপর দুই ব্যক্তি। নির্যাতনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে তা দ্রুত ভাইরাল হতে থাকে। এই পর্যায়ে ভিডিওটি বাংলাদেশ পুলিশের মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স উইং’র দৃষ্টিতে আসে।

মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স উইং ভিডিওসহ লিংকটি উখিয়া থানার ওসি আহমদ সনজুর মোরশেদকে পাঠিয়ে আসামিদেরকে খুঁজে বের করে দ্রুত আইনের আওতার আনার জন্য নির্দেশনা প্রদান করে। একই সাথে উখিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ শাকিল আহমেদকে বিষয়টি তদারকির জন্য বলা হয়। এর প্রেক্ষিতে, উখিয়া থানার ওসি আহাম্মদ সনজুর মোরশেদের নেতৃত্বে উখিয়া থানার একটি টিম তাৎক্ষনিকভাবে ঘটনাস্থল পরিদর্শন করে। ওসি উখিয়া একই সাথে সাদা পোশাকে অপর একটি দলকে নিয়োজিত করে। দলটি দুর্গম পাহাড়ি এলাকার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে রবিবার (১৮ জুলাই) দুপুরে স্থানীয় ইউপির চেয়ারম্যান এম. গফুর উদ্দিন চৌধুরীর সহযোগিতায় অভিযুক্ত আব্দুস সালাম ও জাহাঙ্গীর আলমকে গ্রেফতার করে।

পুলিশ জানায়, প্রাথমিক তদন্তে মোবাইল চুরির অভিযোগ তুলে দুই যুবককে জনসমক্ষে নির্মমভাবে নির্যাতন করা হয়েছে। কক্সবাজারের পুলিশ সুপার মো. হাসানুজ্জামান পিপিএম বিষয়টি নিবিড়ভাবে তদারকি করে প্রয়োজনীয় দিক-নির্দেশনা প্রদান করেন।

নির্যাতনের এই ঘটনায় ধৃতদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে উখিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আহমদ সনজুর মোরশেদ জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

14 + five =

আরও পড়ুন