কুতুবদিয়ায় আলোর আশা যুব ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ

fec-image

কুতুবদিয়ায় চট্টগ্রাম ভিত্তিক বেসরকারি সংস্থা আলোর আশা যুব ফাউন্ডেশনের উদ্যোগে বিভিন্ন হেফ্জ খানার এতিম ছাত্রদের মাঝে শীতবস্ত্র ও ভ্যাসলিন বিতরণ করা হয়।

শুক্রবার (১১ ডিসেম্বর) উত্তর ধুরুং ওমর ইবনে খাত্তাব মাদরাসা, ধুরুংবাজার ফয়জুল উলুম হাফিজিয়া এতিম খানা ও লেমশীখালী রহমানিয়া আনোয়ারুল হাফেজিয়া মাদ্রাসা মাঠে পৃথক পৃথক ভাবে ৯টি হেফ্জ ও এতিম খানার ছাত্রদের মাঝে স্যুয়েটার ও শীত সামগ্রী বিতরণ করা হয়।

আলোর আশা যুব ফাউন্ডেশনের সিনিয়র সহ-সভাপতি মুরাদ শামসুল আলম খান বলেন, এ সংস্থার মাধ্যমে দেশের বিভিন্ন অঞ্চলেই অসহায় ছাত্র-ছাত্রী, সেবামূলক কাজ, বিভিন্ন দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠানে সহায়তা করা হয়। কুতুবদিয়ায় একটি দ্বীনি মাদ্রাসার প্রতিষ্ঠারও উদ্যোগ নেয়া হয়েছে বলে তিনি জানান।

ধুরুং বাজার ফয়জুল উলুম হেফ্জ ও এতিমখানার মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধুরুং আদর্শ উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের প্রধান শিক্ষক মোর্শেদুল আলম। এছাড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক মো. রাশেদ উল্লাহ, সাংবাদিক এমএ মান্নান, হিরু চৌধুরী, বিশিষ্ট ব্যবসায়ি আব্দু শুক্কুর, ছলিম উল্লাহ, হাফেজ মো. ওছমানসহ বিভিন্ন এতিম খানা হেফ্জখানার শিক্ষকগণ উপস্থিত ছিলেন। পরে ছাত্রদের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × 1 =

আরও পড়ুন