চকরিয়ায় স্কুল ছাত্রীকে উত্যক্তের দায়ে ছাত্রলীগ নেতার কারাদণ্ড

কক্সবাজারের চকরিয়ায় স্কুল ছাত্রীকে উত্যক্তের দায়ে সাজ্জাদ মোস্তফা তারেক (২৫) নামে চকরিয়া পৌর ছাত্রলীগের নেতাকে এক মাসের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।

মঙ্গলবার (২৭ এপ্রিল) দুপুরে ভ্র্যাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) তানভীর হোসেন এ সাজা প্রদান করেন। এর পূর্বে সোমবার রাতে থানা সেন্টার এলাকা থেকে অভিযোগের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়।

তারেক চকরিয়া পৌরসভার ৪নম্বর ওয়ার্ডস্থ বাটাখালী এলাকার মৃত নুরুল আবছার মুন্সির ছেলে। সাজ্জাদ মোস্তফা তারেক চকরিয়া পৌরসভা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক।

ছাত্রীর মামা দিদারুল ইসলাম টিটু জানান, অভিযুক্ত তারেক দীর্ঘদিন ধরে তার ভাগ্নিকে বিভিন্ন সময় আসা-যাওয়ার পথে গতিরোধ করে উত্যক্ত করে আসছিল। পারিবারিকভাবে কয়েকবার তাকে বারণ করলেও সে নিয়মিত উত্যক্ত করে আসছিল ভাগ্নিকে।

জানা যায়, গত ২৫ এপ্রিল ভুক্তভোগী স্কুল ছাত্রীর মা বাদী হয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগটি থানা পুলিশকে তদন্তভার দেয়া হলে ঘটনার সত্যতা পান তদন্তকারী থানার পুলিশ কর্মকর্তা। পরে তাকে আটক করা হয়। আটকের পর তারেককে ভ্রাম্যমান আদালতে নিয়ে যাওয়া হলে আদালতের বিচারক তাকে এক মাসের কারাদণ্ড প্রদান করেন।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, এক ছাত্রীকে উত্ত্যক্ত করার অভিযোগে ছাত্রলীগ নেতা তারেককে গ্রেফতার করা হয়। মঙ্গলবার ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভুমি) তানভীর হোসেন তাকে এক মাসের কারাদণ্ডাদেশ প্রদান করেন। মঙ্গলবার সন্ধ্যার দিকে দন্ডাদেশ দেয়া তারেককে কক্সবাজার জেলা কারাগারে পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন