চন্দ্রঘোনায় বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে সোলার প্যানেল বিতরণ

fec-image

‘শেখ হাসিনার উদ্যোগ, ঘরে ঘরে বিদ্যুৎ’ প্রধানমন্ত্রীর এই উদ্যোগকে বাস্তবায়ন করার লক্ষ্যে কাপ্তাইয়ের চন্দ্রঘোনা ইউনিয়নের আওতাধীন বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান ও অন্ধকার সড়কের বিভিন্ন স্থানে সোলার প্যানেল ও সোলার স্টীক লাইট বিতরণ করা হয়েছে।

এলজিএসপি প্রকল্পের আওতায় চন্দ্রঘোনা ইউনিয়ন পরিষদের উদ্যোগে সোমবার (৩০ সেপ্টেম্বর) এসব সোলার প্যানেল ও সোলার স্টীক লাইট বিতরণ করা হয়। এছাড়া কেআরসি স্কুল ও কেপিএম স্কুলে ছাত্র-ছাত্রীদের সুবিধার্থে ডিজিটাল ল্যাব প্রদান করা হয় উক্ত প্রকল্পের আওতায়।

বিদ্যুৎ সামগ্রী গুলো বিতরণ কালে চন্দ্রঘোনা ইউপি চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম চৌধুরী বেবী, ইউপি সদস্য আরশাদ আলী এরশাদ, আবুল হাশেম, আজিজুল হক মন্ত্রী, সুমন, মো. মামুন, ফুসকারা বেগম, নুর নাহার নয়নসহ বিভিন্ন মসজিদ মন্দির পরিচালনা কমিটির সভাপতি -সম্পাদকগণ উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম চৌধুরী বেবীর দৃষ্টি আকর্ষণ করা হলে তিনি বলেন, এলাকার বিভিন্ন মসজিদ, মন্দিরের দীর্ঘদিন বিদ্যুৎ সমস্যা সমাধান তথা প্রধানমন্ত্রীর উদ্যোগকে সফল করার লক্ষ্যে উল্লেখিত ধর্মীয় প্রতিষ্ঠান এবং এলাকা গুলোতে সোলার প্যানেল ও সোলার স্টীক লাইট বিতরণ করা হয়েছে। পর্যায়ক্রমে এলাকার অন্যান্য স্থানেও এ সমস্ত বিদ্যুৎ সামগ্রী বিতরণ করা হবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: চন্দ্রঘোনা ইউনিয়ন পরিষদে, প্রধানমন্ত্রী, শেখ হাসিনা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

18 − 9 =

আরও পড়ুন