চালক ও গ্রাহকদের জন্য ‘ডিজিটাল রাইড’র নতুন অফার

fec-image

অ্যাপভিত্তিক দেশীয় রাইড শেয়ারিং প্রতিষ্ঠান ‘ডিজিটাল রাইড’ নতুন কিছু অফার দিয়েছে চালক এবং গ্রাহকদের জন্য। চালকদের পাশাপাশি গ্রাহকদেরও বিশাল ডিসকাউন্ট অফার দেওয়া হচ্ছে বলে জানিয়েছে প্রতিষ্ঠানটি।

মাসব্যাপী এই অফারে চালকদের জন্য থাকছে যে সব অফার দিয়েছে এ প্রতিষ্ঠানটি এর মধ্যে রয়েছে একজন বাইক রাইডার অফার চলাকালীন সময়ে প্রতিদিন ১০ ঘন্টা অনলাইনে থাকবেন। তিনটি বাইক রাইড গ্রহণ করলে একজন চালক মাস শেষে পাবেন বাড়তি ১ হাজার টাকা বোনাস।

কার রাইডাররা অফার চলাকালীন সময়ে প্রতিদিন ১০ ঘন্টা অনলাইনে থাকবেন এবং ২টি করে রাইড করলে মাস শেষে পাবেন ১৫শ টাকা বোনাস। এর মধ্যে যদি কোনো রাইডার (বাইক এবং কার) কল না পান তাহলে তিনি ডিজিটাল রাইডের অ্যাপ্স ওপেন করে সকাল ৮টা থেকে রাত ১০টা পর্যন্ত যেকোন সময়ের মধ্যে ১০ ঘন্টা অনলাইনে থাকলেই পেয়ে যাবেন বোনাস অফারটি।

এর মধ্যে কোনো রাইডার অনলাইনে থাকাবস্থায় একটি কল আসলেও তা গ্রহণ করতে হবে। গ্রহণ না করলে অফারটির জন্য মনোনীত হবেন না রাইডার।

‘ডিজিটাল রাইড’ কর্তৃপক্ষ জানিয়েছে গ্রাহকদের জন্যও বিশাল ডিসকাউন্টসহ অফার রয়েছে।

সেগুলোর মধ্যে রয়েছে: বাইক রাইডের ক্ষেত্রে গ্রাহকরা DRL50 প্রমো কোড ব্যবহার করে প্রথম ২টি রাইডে পাবেন ১০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট। কার রাইডের ক্ষেত্রে গ্রাহকরা DRL100 প্রমো কোড ব্যবহার করে প্রথম ২টি রাইডে পাবেন ২০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট। জয়েনিং বোনাস অফার শুধুমাত্র বাইক এবং কারের ক্ষেত্রেই প্রযোজ্য।

ডিজিটাল রাইডে জয়েন করার পর রাইডারদেরকে প্রথম ১০টি রাইডে কোন কমিশন দিতে হবে না। কোম্পানীকে-অর্থাৎ ট্রিপের পুরো টাকাটিই পাবেন রাইডার।

এছাড়া পরবর্তী সময়ে রাইডাররা প্রতিটি রাইডের ৮৫ভাগ পেয়ে যাবেন সবসময়। পার্সেল সার্ভিসের ক্ষেত্রে কাস্টমাররা Dparcel প্রোমো কোড ব্যবহার করে প্রথম দুইটি পার্সেল সার্ভিসে পাবেন ১৫% ডিসকাউন্ট। ডিজিটাল রাইড কর্তৃপক্ষ জানায়, ১৫ সেপ্টেম্বর থেকে শুরু হওয়া এই অফার চলবে আগামী ১৪ অক্টোবর পর্যন্ত।

গেলো বছরের মার্চে যাত্রা শুরু করে অ্যাপভিত্তিক দেশীয় রাইড শেয়ারিং প্রতিষ্ঠান ‘ডিজিটাল রাইড’।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four + nine =

আরও পড়ুন