টেকনাফে গলায় ফাঁস লাগানো ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

fec-image

টেকনাফে গলায় ফাঁস লাগানো ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। সে সাবরাং ইউনিয়নের উত্তর নয়াপাড়ার নুর আহমদ চেয়ারম্যানের টেক সংলগ্ন বেইঙ্গ্যাপাড়ার ফজল আহমদ প্রকাশ ফজল বৈদ্যের পুত্র আবু ছিদ্দিক (৩৫)।

জানা যায়, ১লা জানুয়ারি সকালের দিকে নিহতের বাড়িতে সাড়া-শব্দ না পেয়ে প্রতিবেশীরা ঘরে ঢুকে গলায় ফাঁস লাগানো ঝুলন্ত মৃতদেহ দেখে হৈ ছৈ শুরু করে। তখন অপর প্রতিবেশীরা জড়ো হয়ে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের মাধ্যমে থানা পুলিশকে অবহিত করেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে সুরতহাল রিপোর্ট তৈরীর পর মৃতদেহ উদ্ধার করে পোস্টমর্টেমের জন্য মর্গে প্রেরণ করেন। সে এক ছেলে ও তিন মেয়ের জনক।

এই ব্যাপারে টেকনাফ মডেল থানার এসআই মো. সোহেল রানা জানান, বিকালের দিকে মৃতদেহ উদ্ধার করে পোস্টমর্টেমের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

স্থানীয়রা জানায়, গলায় ফাঁস লাগিয়ে নিহত ব্যক্তি খুবই অভাব-অনটনে দিন যাপন করছে। তার বসবাসের ঘরটিও একটি এনজিও সংস্থার সহায়তায় তৈরি। অভাবের সংসারে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায় সময় পারিবারিক কলহের সৃষ্টি হতো। গত কয়েকদিন পূর্বে এই ধরনের ঘটনায় ঝগড়া করে স্ত্রী বাপের বাড়ি চলে যায়। এতে স্বামী চরম অভিমানে ক্ষুব্ধ হয়ে এই ধরনের ন্যাক্কারজনক ঘটনার আশ্রয় নিয়েছে বলে ধারণা করা হচ্ছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nineteen − seven =

আরও পড়ুন